ওয়ার্ক ফ্রম হোম, নেটফ্লিক্স, অ্যামাজন, এভাবেই দিন কাটছিল সাধারণ মানুষের। সিরিজ, মুভি, গান শোনা, বাই পড়া কিছুতেই যেন আর সময় কাটছে না। লকডাউনের বিনোদনের সুরাহা ছিল দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম। এখনও তাই আছে। লকডাউনের সময় এবং লকডাউনের পরও দেবলীনার নানা পোস্টে মনোরঞ্জন খুঁজে পেয়েছে নেটিজেনরা। যেমন এরই মধ্যে খবরের কাগজ দিয়ে ফ্যাশনের নয়া ব্যাখা দিলেন দেবলীনা। যা দেখে চোখ কপালে ভক্তদের। তিনি ফিটনেস নিয়ে প্রচন্ড ওয়াকিবহল। লকডাউনে জিমে যেতে না পারলেও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই।

আরও পড়ুনঃপিতৃদিবসে অভিষেকের 'ব্রিদ'-এর টিজার, রইল বিশেষ বার্তা

ওয়ার্ক আউটেরই ফল হল টোনড ব্যাক। কখনও ওয়েস্টার্ন ব্যাকলেস পোশাকে। তো কখনও শাড়ির ব্লাউজের খোলা পিঠে নজর কেড়েছেন দেবলীনা। নেটিজেনের অবশ্য তাঁকে বেশি পছন্দ শাড়িতেই। কারণ তাঁদের মতে শাড়ির ওই ব্যাকলেস ব্লাউজেই বেশি মানায় দেবলীনাকে। স্বাভাবিকভাবেই দেবলীনারও পছন্দ নিজের শাড়ি অবতার। তাই বারে বারে শাড়িতেই পোজ দিতে দেখা যায় তাঁকে। কখনও কাঞ্জিভরমে তো কখনও ঢাকাই আবার কখনও হ্যান্ডলুমে নিজেকে সাজিয়ে তোলেন দেবলীনা। 

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যুর পর বিপাকে 'বাহুবলি' পরিচালক, আলিয়াকে ছবি থেকে কি বের করে দেবেন রাজামৌলি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Are you Staring? #weekendfeels #weekendishere

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Jun 20, 2020 at 4:56am PDT

 

দেবলীনার কেবল ব্যাকলেস অবতারই যে ইন্টারনেটে হিট তা নয়। তাঁর পোস্ট থেকে আরও একটি বিষয় বেশ শিক্ষনীয়। চেহারা ভারি হোক বা রোগা। শরীরে স্ট্রেচ মার্কসের দাগ থাকুক বা না থাকুক নিজেকে সবসময় সুন্দর ভাবাটা অত্যন্ত জরুরি। তাই নিজের শরীরের স্ট্রেচ মার্কস বেশ গর্বের সঙ্গে ফ্লন্ট করেন দেবলীনা। কারণ নিঁখুত সৌন্দর্যকে প্রাকৃতিক সৌন্দর্য বলা চলে না। বিশেষত ২০২০ তে দাঁড়িয়ে এমন মনোভাব রাখা এবং সকলের কাছে এই মানসিকতা পৌঁছে দেওয়া প্রয়োজন।