বং গাই ওরফে কিরণ দত্তের সঙ্গে অঙ্কুশ হাজরার সাইলেন্ট ওয়্যর কি এখনও অব্যাহত। এমনই অনুমান অঙ্কুশ ভক্তদের। অঙ্কুশের একটি মন্তব্যে সকলের সন্দেহ হয়েছে দৃঢ়। গাড়ির মধ্যে একটি ভিডিও মজার ভিডিও করে পোস্ট করেছেন অঙ্কুশ। যেখানে কমেন্ট সেকশনে এক ভক্ত লিখেছে, সে বর্ধমানে থাকে বলে অনেকেই তাকে বিষ মাল বলে ডাকে। অঙ্কুশ পাল্টা জবাবে লিখেছেন, এই মন্তব্যটি প্রশংসা হিসাবে নিতে। আজকালকার যুগে বিষ মাল না হলে এগিয়ে যাওয়া সম্ভব নয়। 

আরও পড়ুনঃবিয়ের আসরে শ্রেষ্ঠাকে ছেড়ে মোহরের কাছে কি যেতে পারবে শঙ্খ, মধুরিমার HOTNESS বলছে অন্য কথা

প্রসঙ্গত, সমুদ্রসৈকতে আটকে থাকা পাঁচজন বন্ধুদের উদ্ধার করবে টলিউডের সুপারস্টার অঙ্কুশ হাজরা। রহস্য রোমাঞ্চ ছবি নিয়ে আসছেন অঙ্কুশ। ছবির নাম 'মৃগয়া'। পরিচালক শৌভিক ভট্টাচার্যের মৃগয়া ছবিটি হল প্রথম অধ্যায়। যেখানে পাঁচজন বন্ধু সমুদ্রসৈকতে ঘুরতে গিয়ে নিঁখোজ হয়ে যায়। তাদের খোঁজ চালাবে স্পেশ্যাল টাস্ক ফোর্সের তদন্তকারী অফিসার অঞ্জন সেনগুপ্ত। এই চরিত্রে অভিনয় করছেন অঙ্কুশ। তাঁর স্ত্রীয়ের ভূমিকায় রয়েছেন দর্শনা বণিক। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Going for a saturday meeting in freeeesh mood.. #saturdaymood

A post shared by Ankush (@ankush.official) on Nov 6, 2020 at 8:26pm PST

 

পাঁচজনের পরিবারের পরিচিতি সমাজে বেশ আলাদা। উচ্চস্তরের ছেলে মেয়েই হল তারা। এদের নিখোঁজ হওয়ার পিছনে ষড়যন্ত্র নাকি অন্যকিছু লুকিয়ে, খোঁজ করবেন অঙ্কুশ। তবে 'মৃগয়া'তেই শেষ হবে না রহস্যের সন্ধান। দ্বিতীয় অধ্যায় অর্থাৎ সিক্যুয়েল আসবে বলে জানা গিয়েছে। এই থ্রিলার ছবিতে প্রথমবার দর্শনা কাজ করবেন অঙ্কুশের বিপরীতে। ছবিটির প্রথম পোস্টার মুক্তি পেয়েছে সম্প্রতি। যা নিয়ে উত্তেজনা ছড়িয়েছে চারিদিকে। ২০২১ এই মুক্তি পাবে 'মৃগয়া'।