লকডাউন এবং করোনা আবহের জেরে দিদি নম্বর ১ বন্ধ হয়ে যেতেই হতাশ হয়ে পড়েছিল অসংখ্য বাঙালি দর্শক। দিদি নম্বর ১-এ কেবল যে বাঙালি দর্শকদের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে তাই নয়। বাংলা না বুঝতে পারলেও একাধিক অবাঙালি ভক্তরাও রয়েছে যারা দিদি নম্বর ১ নিয়মিত দেখেন। তবে লকডাউনের কারণে মাস খানেক বন্ধই ছিল অনুষ্ঠানটি। লকডাউনের রেশ কাটিয়ে ফের শুরু হয়েছে দিদি ন ১। 

আরও পড়ুনঃ'কুৎসিত' মেয়েকে নায়িকা করেই তৈরি হল 'নিরুপমা', আসছে নতুন ধারাবাহিক

ফের শুরু হওয়ায় এখন আনন্দে আত্মহারা সকলেই। রচনা বন্দ্যোপাধ্যায় ফের হাজির হয়েছেন নিত্যনতুন খেলা নিয়ে। সঙ্গে রয়েছেন বাংলার বিভিন্ন কোণা থেকে আসা দিদিরা। আগামী রবিরার স্পেশ্যাল পর্বে থাকছে নতুন চমক। টলিউডের নায়িকাদের নিয়েই সাজানো হয়েছে এবারের পর্ব। দশ বছর সম্পন্ন করল দিদি নং ১। 

আরও পড়ুনঃ'বয়স কমছে আমার', নিজেই স্বীকার করলেন মনামি, রহস্য লুকিয়ে ভিডিওতে

আরও পড়ুনঃমধুমিতা সরকারের মন জুড়ে 'কে' রয়েছেন, ফাঁস করলেন নেটদুনিয়ায়

যার জেরেই টলিউড, বাংলা টেলিভিশনের তারকাদের নিয়েই জমজমাটি শনিবার। দেবলীনা কুমার, মধুমিতা সরকার, মানালি দে, রূপাঞ্জনা মিত্র সহ বিশেষ পর্বে ছিলেন সায়ন্তিকা মুখোপাধ্যায়, জোজো এবং রান্নাঘরের সুদীপা চট্টোপাধ্যায়কে। ইমনও ছিলেন দর্শকমহল। বিশেষ পর্বে কেমন লুকে দেখা গিয়েছে দেবলীনাকে। সবুজ রঙের শাড়িতে সেজে উঠেছিলেন দেবলীনা। 

তাঁর ভক্তরা তাঁকে দিদি নং ১-এ দেখে রীতিমত উত্তেজিত। এছাড়া নীল মুখোপাধ্যায় এবং কাঞ্চন মল্লিকও ছিলেন বিশেষ অথিতির আসনে। রবিবারের বিকেল কমেডিতে ভরিয়ে দিয়েছিলেন তাঁরা। এবার অবশ্য সমস্ত খেলায় এসেছে বদল। সামাজিক দূরত্ব মেনেই পরিকল্পিত হয়েছে খেলাগুলি। এছাড়াও সমস্ত নিয়মাবলী মেনেই শুরু হয়েছে রিয়ালিটি শো-টির শ্যুটিং। ফ্লোরে সীমিত করে দেওয়া হয়েছে কুশিলবদের সংখ্যা।