সিনেমা মুক্তির আগেই বড় সাফল্য। হ্যাঁ ঠিকই শুনছেন, প্রেক্ষাগৃহে আসার আগেই একের পর এক পালক জুড়েছে পরিচালক অর্জুন দত্তর ছবি 'অব্যক্ত'র মুকুটে। ইতিমধ্যেই ছবির প্রস্তুতি শুরু হয়ে গেছে। সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। এর পাশাপাশি ছবি মুক্তির দিনও ঘোষণা করেছেন ছবি নির্মাতারা।

 

আরও পড়ুন-নয়া লুকে বাজিমাত 'দ্বিতীয় পুরুষ'-এর, দেখে নিন নজরকাড়া ছবিগুলি...

সারা মুখের মধ্যে স্পষ্ট হয়েছে বলিরেখার ছাপ। উসকো-খুসকো একটা খোপা, একদম সাদামাটা একটি লুকে প্রথমবার ধরা দিলেন অভিনেত্রী অর্পিতা  চট্টোপাধ্যায়। ছেলে ইন্দ্রর জীবনের সঙ্গে কীভাবে জড়িয়ে যায় তার মা সাথী, বাবা কৌশিক ও প্রিয় কাকু রুদ্রর জীবনের গতিপথ তাই নিয়েই তৈরি হয়েছে এই ছবির প্লট। ছবিটি মূলত মা ও ছেলের। মা-ছেলের সম্পর্কের টানাপোড়েনের গল্পই বলবে এই ছবি। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা । ছবির বাড়তি পাওনা হিসেবে বলতে গেলে আদিল হুসেনের নাম বলতেই হবে। অর্পিতার ছেলের ভূমিকায় অভিনয় করতে চলেছেন অনুভব কাঞ্জিলাল।  অর্পিতা ছাড়া ছবিতে দেখা যাবে খেয়া চট্টোপাধ্যায়, দেবযানী চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী সহ আরও প্রমুখরা।  এছাড়াও ইন্দ্রর ছোটবেলার চরিত্রে দেখা যাবে সোমান্তর মৈত্রকে। 

আরও পড়ুন-আকাশে ওড়ার অলীক স্বপ্ন, সাধ্যের মধ্যে কী স্বপ্নপূরণ হল বাচ্চুর...

গুয়াহাটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ পরিচালকের তকমা থেকে শুরু করে সিলভার পিকক সেন্টিনারি অ্যাওয়ার্ড ফর দ্য বেস্ট ডেবিউ ফিল্ম অফ আ ডিরেক্টর বিভাগে মনোনয়ন সবই কুড়িয়েছিল 'অব্যক্ত'। ইন্দো-জার্মান ফিল্ম উইকে সেরা আঞ্চলিক ছবির সম্মান পেয়েছে এটি। এছাড়াও গত বছর কলকাতা চলচ্চিত্র উৎসবেও ছবিটি দেখানো হয়েছিল। এবার সেই ছবিই বড় পর্দায় আসতে চলেছে।  ২০২০ সালের ৩১ জানুয়ারী বড়পর্দায় আসতে চলেছে 'অব্যক্ত'।