একদিকে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী ৩২-শে পা দিলেন। ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তার স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। ইতিমধ্যেই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ার শুভেচ্ছা জানিয়েছেন বন্ধুবান্ধব থেকে ভক্তরা। ইতিমধ্যেই পার্টি শুরু হয়ে গেছে। তবে সকলের মধ্যেই যেন একটু বেশি নজর কেড়েছেন পরিচালক বিরসা দাশগুপ্ত।

আরও পড়ুন-সর্বনাশ, নীলের হাতে সিঁদুর পরে স্বামী বলছেন অভিজিৎ-কে, তৃণার কেলেঙ্কারি কান্ডে শোরগোল নেটদুনিয়ায়...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

গতবছর নিজের জন্মদিনের পার্টিতে পরিচালক বিরসা দাশগুপ্তকে গলা জরিয়ে সটান চুমু খেয়েছিলেন মিমি। মিমির জন্মদিনের এই বিশেষ মুহূর্তের ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ারও করেছিলেন পরিচালক বিরসা। এই বছরও এই ঘনিষ্ঠ ছবি পোস্ট করেই মিমি চক্রবর্তীকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক। 

 

 

মিমির আদুরে চুম্বনের ছবি টুইটারে পোস্ট করে পরিচালক লিখেছেন,  'হ্যাপি বার্থ ডে প্রিয়। আমি নিজেকে ভীষণ ভাগ্যবান মনে করছি যে গর্জিয়াস বার্থডে গার্ল আমায় কিস করেছে। তোমার মতোন আর কেউ নেই, তুমি মূল্যবান এবং হীরার মতোই উজ্জ্বল হও তুমি।' বিরসা এই ছবিটি যে খুবই পছন্দের তা যেন একপ্রকার সকলের কাছেই পরিস্কার। যদিও ছবি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। কিন্তু বিষয়টি নিয়ে অন্য কিছু  না ভাবাটাই শ্রেয়। বন্ধুত্বের খাতিরেই ঘটনাটি ঘটেছে। বিরসার সঙ্গে বহুদিনের বন্ধুত্ব রয়েছে মিমির। শুধু বিরসাই নয়, পরিচালকের  স্ত্রী বিদিপ্তা চক্রবর্তীর সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে মিমির।