Asianet News BanglaAsianet News Bangla

Srijit Mukherjee Covid Positive: করোনায় আক্রান্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়

করোনায় আক্রান্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন খবর। 

director srijit mukherjee covid positive bjc
Author
Kolkata, First Published Jan 1, 2022, 9:09 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বছর শেষেই করোনার দাপট, গোটা দেশজুড়ে চোখ রাঙাছে ওমিক্রম। ২০২১ সবে মাত্র ছন্দে ফেরার আশার আলো দেখিয়েছিল সকলের চোখে, রমরমিয়ে একের পর এক সেক্টর ফিরছিল ছন্দে, তারই মাঝে বর্ষবরণের অন্তীম লগ্নে চোখ রাঙাতে শুরু করে করোনা, বাড়তে থাকে আক্রান্তের সংখ্যা, সেই তালিকা থেকে বাদ পড়ল না সিনে দুনিয়াও। একের পর এক সেলিব্রিটির শরীরে আবারও মিলতে থাকে নমুনা। এবার করোনায় আক্রান্ত (Covid Positive) হলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। বলিউড থেকে টলিউড সিনেস্টারদের এখন ব্যস্ততা তুঙ্গে, চলছে পুরো দমে কাজের চাপ। তার মাঝেই আবারও ফিরে এলো করোনার দাপট। 

 

 

সোশ্যাল মিডিয়ায় বছরের প্রথম দিনই অসুস্থতার সংবাদ শেয়ার করে নিলেন পরিচালক নিজেই। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখলেন, তিনি করোনায় আক্রান্ত, বর্তমানে আইসোলেশনে রয়েছেন, পাশাপাশি তিনি এও জানান, যে গত ৭২ ঘণ্টায় তাঁর সংস্পর্শে যাঁরা যাঁরা এসেছেন তাঁরাও যেন নিজেরে আইসোলেশনে রেখে পরীক্ষা করিয়ে নেন। একের পর এক ছবি রয়েচে এখন সৃজিত মুখোপাধ্যায়ের পাইপলাইনে। সেই ছবির কাজ নিয়েই ব্যস্ততা বর্তমানে তুঙ্গে। টানা এক বছরের খামতি বক্স অফিসকে ছন্দে ফেরাতে মরিয়া সকলেই। 

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

তাই একের পর এক ছবির কাজ শুরু হয়ে গিয়েছে, পাশাপাশি করোনা ভূলে বেশ কিছু দিন ধরেই সকলেই ছন্দে ফেরার চেষ্টায় মরিয়া, পার্টি থেকে শুরু করে জমায়েত, সেলিব্রেশন, সবটাই চলছিল, তবে কয়েকদিন যেতে না যেতেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা। তারই মাজে একে একে সেক্টর এবার বন্ধের ইঙ্গিত রাজ্য়ে। সিনে দুনিয়াতেও আবরও পড়তে চলেছে কোপ, রমরমিয়ে চলছে ছবি, তবে করোনায় আক্রান্তের সংখ্য়া বাড়ার দিকে নডর রেখে আনুমানিক বন্ধ হতে চলেছে প্রেক্ষাগৃহের দরজাও। যার ফলে বর্ষবরণে খুব একটা স্বস্তি মিলল না, বরং এদিন দিনভর করোনার বারবারন্ত নিয়ে বেজায় অস্বস্তিতে সময় কাটল, অন্যদিকে করোনায় আক্রান্ত হওার খবর মেলা মাত্রই সৃজিত মুখোপাধ্যায় সকলের উদ্দেশ্যে পোস্ট করলেন, বর্তমানে উদ্বেগের কোনও কারণ নেই, বাড়িতেই রয়েছেন তিনি, আপাতত স্থগিত সমস্ত কাজ। 

Follow Us:
Download App:
  • android
  • ios