Asianet News BanglaAsianet News Bangla

Adrija-Krushal : দিওয়ালিতে জমে উঠেছে প্রেম, প্রেমিকা অদ্রিজাকে কাছে টেনে আদরে ভরালেন ক্রুশল

দিওয়ালিতে রোম্যান্টিক ভিডিও শেয়ার করে নেটদুনিয়ায় ঝড় তুললেন ক্রুশল ও অদ্রিজা। আদুরে প্রেমে মজে একে অপরের কাছাকাছি এসে রানঝনা ছবির গানে রোম্যান্টিক ডান্সে নজর কাড়লেন টলিপাড়ার এই কাপল। আলোর রোশনাইতে অদ্রিজাকে কাছে টেনে কোমর জড়িয়ে আদরে ভরিয়ে দিলেন ক্রুশল। ঝড়ের গতিতে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Diwali 2021 Krushal Ahuja shares a romantic Dance video with Adrija roy in instagram BRD
Author
Kolkata, First Published Nov 6, 2021, 8:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুভ দীপাবলির আনন্দে মেতে উঠেছে আট থেকে অষ্টাদশী। প্রতিবছর এই দিনটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি আমরা সবাই। চারিদিকে আলোর রোশনাইয়ে সেজে উঠেছে। আধার কেটে গিয়ে আলোতে ভরে উঠেছে চারিদিক। দীপাবলির (Diwali 2021) আলোতে প্রত্যেকের জীবনেই আনন্দে পরিপূর্ণ। তেমনই দিওয়ালির আনন্দে মেতে উঠেছেন টলিপাড়ার লাভবার্ডস ক্রুশল আহুজা ও অদ্রিজা রায়। এবার দীপাবলিতে ভক্তদের জন্য বড়সড় চমক দিয়েছেন এই টলি কাপল। আলোর উৎসবে প্রেম যেন জমে উঠেছে। দীপাবলিতে (Diwali 2021) ফের একসঙ্গে রোম্যান্সে মজলেন ক্রুশল (Krushal Ahuja) ও অদ্রিজা (Adrija Roy)।

 

আরও পড়ুন-Nick-Priyanka : রঙিন দিওয়ালিতে অন্তরঙ্গতায় মত্ত নিক-প্রিয়ঙ্কা, 'Desi Girl' -এর পাশে হট পোজ 'National jiju'র

আরও পড়ুন-Athiya Shetty : ভারতীয় দলের এই ক্রিকেটারের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন আথিয়া শেট্টি, চিনে নিন তাকে

আরও পড়ুন-Sameer wankhede - ঘুষ থেকে তোলাবাজির অভিযোগ, আরিয়ান মামলা থেকে সরানো হলেও পিছু হটতে নারাজ সমীর ওয়াংখেড়ে

 

দিওয়ালিতে রোম্যান্টিক ভিডিও শেয়ার করে নেটদুনিয়ায় ঝড় তুললেন ক্রুশল  (Krushal Ahuja)  ও অদ্রিজা (Adrija Roy)। আদুরে প্রেমে মজে একে অপরের কাছাকাছি এসে রানঝনা ছবির গানে রোম্যান্টিক ডান্সে (Romantic Dance Video) নজর কাড়লেন টলিপাড়ার এই কাপল। আলোর রোশনাইতে অদ্রিজাকে কাছে টেনে কোমর জড়িয়ে আদরে ভরিয়ে দিলেন ক্রুশল। ঝড়ের গতিতে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের ক্রপ টপ ও নীল রঙের স্কার্ট পরেছেন অদ্রিজা এবং সাদা পাঞ্জাবি ও লাল চোস্তায় নজর কেড়েছেন টলিপাড়ার হ্যান্ডসাম হাঙ্ক ক্রুশল আহুজা। চোখে চোখ, হাতে হাত রেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন রোম্যান্টিক কাপলস জুটি। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে ক্রুশল লিখেছেন দিওয়ালি রিল। তবে শুধুই কি রিল ভিডিওর জন্যই এত কাছাকাছি এলেন, নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ। তবে নায়িকার ঘনিষ্ঠ সূত্র বলছে, ক্রুশল ও অদ্রিজা আদতেও কোনও ব্রেক-আপ হয়নি। জনপ্রিয় অভিনেত্রী আদ্রিজা রায়ের সঙ্গেই গোপনে জমিয়ে প্রেম করছেন ক্রুশল । সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল ক্রুশল ও অদ্রিজা রায়ের ঘনিষ্ঠ ছবি।

 

 

 আসলে গত বছর দীপাবলিতে তারকা জুটির ঘনিষ্ঠতা দেখার পর থেকেই ইন্ডাস্ট্রিতে তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল। তারপর গোয়াতে ছুটি কাটাতে যাওয়া থেকে শান্তিনিকেতনে দোল উদযাপন করা, চর্চিত প্রেমিক জুটির প্রেম ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। তারপরই মাস কয়েক যেতে না যেতেই সবকিছু যেন আড়ালে রেখেছিলেন অদ্রিজা ও ক্রুশল। আসলে লোকচক্ষুর থেকে দূরে রাখতেই দীর্ঘ সময় সোশ্যাল মিডিয়ায় একফ্রেমে ধরা দেননি এই লাভবার্ডস। এতদিন পরে অদ্রিজা ও ক্রুশলকে একসঙ্গে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন অনুরাগীরা। লাইক ও কমেন্টের সংখ্যা ক্রমশ বাড়ছে। ভাইরাল হওয়া ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক।
 

Follow Us:
Download App:
  • android
  • ios