Asianet News BanglaAsianet News Bangla

সাজগোজ- পেটপুজো-আড্ডা দেদার চলবে বাড়ির অন্দরেই, ঈশানের প্রথম পুজোর প্ল্যান জানালেন নুসরত

কেমন কাটবে সাংসদ অভিনেত্রীর দুর্গাপুজো। এই বছরের পুজোটা যেন অন্যান্যবারের চেয়ে অনেক বেশি স্পেশ্যাল। কারণ ছেলে ঈশানের  প্রথম দুর্গাপুজো। এবার  ছেলেকে নিয়ে কাটবে অভিনেত্রীর ষষ্ঠী থেকে দশমী। সম্প্রতি পুজোর প্ল্যান ফাঁস করলেন ঈশানের মাম্মা নুসরত জাহান।

Durga Puja 2021 mp Actress nusrat jahan  shares her puja plan with son yishaan from her fan page BRD
Author
Kolkata, First Published Oct 8, 2021, 10:27 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাঙালির দুর্গাপুজো নিয়ে আনন্দের শেষ নেই। চারিদিকে আলোয় সেজে উঠেছে তিলোত্তমা। আকাশে-বাতাসে ছড়িয়ে পড়েছে  পুজোর গন্ধ। পুজোর সাজগোজ, খাওয়া-দাওয়া, ঠাকুর দেখা সব প্ল্যান ঠিকও হয়ে গেছে। এবার শুধু যাওয়ার অপেক্ষা। কেমন কাটবে সাংসদ অভিনেত্রীর দুর্গাপুজো (Durgapuja)। এই বছরের পুজোটা যেন অন্যান্যবারের চেয়ে অনেক বেশি স্পেশ্যাল। কারণ ছেলে ঈশানের  প্রথম দুর্গাপুজো। এবার  ছেলেকে নিয়ে কাটবে অভিনেত্রীর ষষ্ঠী থেকে দশমী। সম্প্রতি পুজোর প্ল্যান ফাঁস করলেন ঈশানের মাম্মা নুসরত জাহান (Nusrat Jahan)।

 

 

আরও পড়ুন-বুড়িয়ে যাচ্ছেন, বক্ষ-বিভাজিকায় মন গলছে না, নেটিজেনদের কটাক্ষে কীভাবে ঘুরে দাঁড়িয়েছিলেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন-সুখবর মিলবে শীঘ্রই, এবার বিয়ে নিয়ে বড় খবর জানিয়ে দিলেন মিমি, কী সেই 'Good News'

 

সদ্যই মা হয়েছেন নুসরত জাহান। মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত। পুজোর আগে বিভিন্ন রকম ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। ইতিমধ্যেই গত ১ লা অক্টোবর থেকেই  নতুন ছবি জয় কালী কলকাত্তাওয়ালির শুটিংও শুরু করে দিয়েছেন টলিপাড়ার নতুন মা।  টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্যারেন্টহুড।  টলিপাড়ার এই লাভবার্ডসই এখন টক অফ দ্য টাউন। পাশাপাশি নুসরত জাহানের পুজোর প্ল্যানও জানার জন্য মুখিয়ে ছিলেন। এবার তা নিজেই জানিয়ে দিলেন নুসরত।

 

 

সম্প্রতি নুসরতের ফ্যানপেজ থেকে ভিডি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। যেখানে নুসরত তার ফেলে আসার পুজোর গল্প বলেছেন। তবে এই বছরটা যেহেতু ঈশানের প্রথম পুজো। তাই এই বছর ছেলের সঙ্গেই পুরো পুজোটা কাটাবেন। তবে বাইরে নয়, একেবারে বাড়িতেই ঈশানকে নিয়ে সময় কাটাতে চান অভিনেত্রী। পাশাপাশি সাজগোজ কিন্তু বাদল দেওয়া যাবে না সঙ্গে পেটপুজো, আড্ডা সব কিছুই থাকবে। তবে পুরো আনন্দ উদযাপন হবে বাড়ির ভিতরেই। তবে পুজোর খাওয়া-দাওয়ায় রোল-চাউমিন থাকবে খাওয়ার পাতে। এই কটা দিন ডায়েটকে বাই বাই জানাতে চান সাংসদ অভিনেত্রী। ইতিমধ্যেই নিজের ইনস্টাগ্রামে পুজোর ফ্যাশন ফোটোশ্যুটে রাতের ঘুম উড়াচ্ছেন নুসরত। অন্যদিকে অতিমারির কথা মাথায় রেখে সাবধানাত মেনেই সকলকে বেরোনোর অনুরোধ জানিয়েছেন সাংসদ অভিনেত্রী।
 

Follow Us:
Download App:
  • android
  • ios