Asianet News BanglaAsianet News Bangla

আসছে নতুন পুজোর গান, কাধে তুলে নিয়ে ঢাক বাজাচ্ছেন মিমি, সাবেকিয়ানার সাজে মুগ্ধ অনুরাগীরা

একের পর এক ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিচ্ছেন মিমি চক্রবর্তী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছোট ভিডিও শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই চোখ সরাতে পারবেন না আপনিও। এবার পুজোর গান নিয়ে হাজির হলেন মিমি ।

Durga puja 2022 MP actress Mimi Chakraborty shares a video on instagram  BRD
Author
First Published Sep 20, 2022, 10:43 AM IST

ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব। বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো। হাতে আর মাত্র কয়েকদিন। সারা শহর আবার সেজে উঠবে আলোয়। করোনাকালে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। আর পুজোর আগেই ফোটোশ্যুটে মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। সেই তালিকায় রয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। একের পর এক ফোটোশ্যুটেল ভক্তদের পাগল করে দিচ্ছেন মিমি চক্রবর্তী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই চোখ সরাতে পারবেন না আপনিও। এবার পুজোর গান নিয়ে হাজির হলেন মিমি ।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছোট ভিডিও শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী।  যেখানে লাল পাড় সাদা শাড়ি,  সঙ্গে ভারী গয়না, মাথায় খোপা করে দেখা গেছে সাংসদ অভিনেত্রীকে। কাধে ঢাক তুলে দিয়ে বাজাতে দেখা গেছে মিমিকে। ভিডিও ক্যাপশনে লেখা, এবার আমাদের পুজো শুরু একটু আগে থেকেই। আসছি নিয়ে আমাদের পুজোর গান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

 


ফিগার হোক কিংবা ফোটোশ্যুট -একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন  টলিপাড়ার অভিনেত্রীরা।  এমনকী স্টাইল স্টেটমেন্টে হার মানাচ্ছেন বলি সুন্দরীদের। সেই তালিকায় সবার প্রথমেই রয়েছেন মিমি চক্রবর্তী। একধারে অভিনেত্রী, অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। কাজ ছাড়াও নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন মিমি চক্রবর্তী। নিজের প্রতিটা আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করেন মিমি চক্রবর্তী। তারকাদের পছন্দ-অপছন্দ সবকিছু জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বিশেষ করে টলি তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা।  টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও ভক্তদের কখনও নিরাশ করেন না।  মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জিনিস ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলিপাড়ার নায়িকা। তা নিয়ে ফ্যানেদের মধ্যে চর্চাও কম হয় না। তবে সমস্ত সমালোচনাকে তুড়ি মেড়ে তিনি নিজের মতোই থাকতেই পছন্দ করেন। টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে সবার উপরের দিকেই রয়েছেন মিমি চক্রবর্তী। টলিপাড়ার গন্ডি পার করে বলিউডে পা রাখতে  চলেছেন মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই 'পোস্ত' ছবির হিন্দি রিমেকে অভিনয় সেরে ফেলেছেন মিমি। বলিউডে পাড়ি দিয়ে যেন অনেক বেশি সাহসী হয়ে উঠেছেন মিমি চক্রবর্তী। তবে বলিউডে অভিনয় করলেও নিজের কাজের জায়গা টলিগঞ্জের কথা বারবার মনে করালেন মিমি চক্রবর্তী। সূত্র থেকে জানা গেছে এক জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মে আলি ফজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মিমি চক্রবর্তী।
 

 

Follow Us:
Download App:
  • android
  • ios