Asianet News BanglaAsianet News Bangla

টুকাইয়ের নামে শ্লীলতাহানি অভিযোগ, কীভাবে পরিস্থিতি সামাল দেবে উর্মি

এবার ঠিক তেমনটাই ঘটল এই পরিবারে, যা কল্পনাতেও ভাবতে পারেনি কখনও উর্মির পরিবারের সদস্যরা। ট্যাক্সি চালিয়ে সৎভাবে বেঁচে থআকার সংজ্ঞাটা খুব ভালো করেই জানা রয়েছে সাত্যকির, কিন্তু কোথাও গয়ে যেন সেই সহজ বিষয়টাই আজ কঠিন হয়ে উঠল।

Ei Path jodi na sesh hoe bangla serial upcoming episode bjc
Author
Kolkata, First Published Jan 9, 2022, 2:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জি বাংলার সিরিয়াল (Zee Bangla Serial) এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na sesh Hoe), এক কথায় বলতে গেলে সকলের বেশ পছন্দের, কারণ একটাই, উর্মি ও সাত্যকির সহজ সরল কেমিষ্ট্রি। তবে মাঝে মধ্যেই পরিবারে নানান সমস্যা দেখা যায়, যা উর্মির বুদ্ধতে অনায়াসে কাটিয়ে ওঠা সম্ভবপর হয়, তবে সেই ছোটখাটো অশান্তির আঁচ কখনও বাইরে থেকে বোঝা যায়নি। এবার ঠিক তেমনটাই ঘটল এই পরিবারে, যা কল্পনাতেও ভাবতে পারেনি কখনও উর্মির পরিবারের সদস্যরা। ট্যাক্সি চালিয়ে সৎভাবে বেঁচে থআকার সংজ্ঞাটা খুব ভালো করেই জানা রয়েছে সাত্যকির, কিন্তু কোথাও গয়ে যেন সেই সহজ বিষয়টাই আজ কঠিন হয়ে উঠল। সাত্যকির বিরুদ্ধে এলো শ্লীলতাহানির অভিযোগ, মুহূর্তে থানা থেকে তাঁকে ডেকে আনা হয়, সেখানেই হাজির পুরো পরিবার, মেয়েটির মুখে সবটা শুনে কান্নায় ভেঙে পড়ে উর্মি, অন্যদিকে চুপ সাত্যকি, তার মুখে কোনও বাক্যি নেই, কিন্তু কেন! 

কয়েকদিন আগেই হানিমুনে ভয়ানক বিপদ কাটিয়ে  খানিক স্বস্তিতে ছিল উর্মি (Urmi), অবশেষে সাত্যকি (Satyaki Babu) বাবুর থেকে অনেক ভালোবাসা ও প্রতিশ্রুতি পেয়ে নতুন করে সংসার পাতার স্বপ্ন নিয়ে বাড়ি ফিরল উর্মি। তবে অসুস্থ রিনিকে বিশ্বাস করাটা যে তার ভূল ছিল, তা আরও একবার প্রমাণ হয়ে গেল, যা থেকে স্পষ্ট যে রিনি শোধরাবার পাত্রী নয়, আর তাই এবার দেরি না করে উর্মি নিজেই রিনিকে বার করে দিল বাড়ি থেকে। যদিও বিষয়টাতে খুব একটা বেশি খুশি নয় রিনি, উল্টে প্রতিশোধ নেওয়ার বিষয় চ্যালেঞ্জও করে গেল সে উর্মিকে।  

তখনই উর্মির মনে পড়ে যায় সাত্যকিবাবুর কথা, তিনি কোনও দিন তাঁদের মধ্যে তৃতীয় ব্যক্তিকে আসতে দেবে না, এমনটাই সাফ জানিয়েছিল সাত্যকি। মাত্র ৫ মাসে দর্শক মনে জায়গা করে হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। দুষ্টু মিষ্টি চরিত্রের উর্মি এবং মধ্যবিত্ত পরিবারের সাধারণ ছেলে সাত্যকি ইতিমধ্যেই সাড়া ফেলতে শুরু করেছে।  এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na sesh Hoe) ধারাবাহিকে (Bengali Serials) এবার নয়া মোড়। একের পর এক চমকে ছিল নজরে উর্মির হানিমুন। বেশ কিছুদিন ধরেই উর্মি ও সাত্যকির জীবনে একাধিক ঝড় বয়ে গিয়েছে। বিয়ের পর মিষ্টি প্রেমের গল্পের মাঝে একাধিকবার সমস্যা সৃষ্টি করেছে রিনি। যদিও প্রতিবার বুদ্ধির জোরে উর্মি পরিস্থিতি সামাল দিয়ে বাড়ির সকলের কাছে হয়ে উঠেছে প্রিয়। তবে এবার সমস্যা বেশ জটিল, এখন দেখার কীভাবে উর্মি সবটা সামাল দেয়। 

Follow Us:
Download App:
  • android
  • ios