নুসরত জাহানের সঙ্গে জনসমক্ষে ফ্লার্টিং। তাও আবার ফ্লার্ট করছেন অভিনেতা যশ দাশগুপ্ত। যে অভিনেতার জন্য লাখ লাখ মহিলাভক্তদের মন আনচান করে তিনিই কি না বিবাহিত অভিনেত্রীর সঙ্গে ফ্লার্ট করছেন সোশ্যাল মিডিয়ার ওয়ালে। সম্প্রতি নুসরতের পোস্ট করা এক ভিডিওতে যশ ও নুসরতের কথোপকথনে ক্ষুব্ধ হয়ে এমনটাই অনুমান করে বসেছে নুসরতের একাধিক ভক্তরা। এমনকি যশের বেশ কয়েকজন অনুরাগীদেরও মত, যশ নুসরতের সঙ্গে ফ্লার্টই করছেন। 

তবে আদপে তেমন কিছুই ঘটেনি। নুসরতের ভিডিওতে কমেন্ট সেকশনে যশ লিখেছেন, "তুমি ডানা না মেলতে পারলে আমারটা নিতে পারো।" এর জবাবে নুসরতও লিখেছেন, "তুমি যদিও স্বর্গ খুঁজে না পাও। আমি তোমার সঙ্গে নরক অবধিও যেতে প্রস্তুত।" এই কথোপকথন টানা চলার মাঝেই সেখানে এসে জুটেছে একগুচ্ছ ভক্ত। কেউ কেউ নুসরত ও যশের রিপ্লাই পাওয়ার আশায় আবার কেউ তাঁদের বার্তা দেওয়ার ইচ্ছায়। তবে এরই মধ্যে এক আধজন ভক্ত যশের উপর ক্ষোভ উগরে দিয়েছে। 

আরও পড়ুনঃনীতু কাপুরের বান্ধবীকে দেখে প্রেমে পড়েছিলেন রণবীর, নিজে মুখে স্বীকার করেন ক্যাসানোভা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

নুসরত ও যশ একটি ইংরেজি গানের লিরিকস লিখেই কথোপকথন এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। আর সেই কথাগুলিই কয়েকজন ফ্লার্ট ভেবে ভুল করে বসে। ঠাট্টার বিষয়টি ঠাট্টার মানসিকতায় না নিয়ে নিন্দুকরা কমেন্ট সেকশনে লিখেছেন, "নুসরত নিজের ডানা মেলতে না পারলে তাঁর স্বামী নিখিল তাঁকে সাহায্য করবে। তুমি কেন মাঝখানে ঢুকছ। ওনাদের সংসার ভাঙার চেষ্টা করো না।" এই ধরণের নানা মন্তব্যই করেছে তারা। যদিও যশ কিংবা নুসরত কেউই কোনও জবাব দেননি এই মন্তব্যগুলির। বিষয়টিকে এড়িয়ে যাওয়াই শ্রেয় মনে করেছেন।