মা হয়েছেন বেশ কয়েক মাস আগেই। 'মুখার্জিদার বউ' ছবিতে কাজ করার সময় জানতে পারেন মা হতে চলেছেন তিনি। মেয়ের জন্মের পর থেকে কখনই প্রকাশ্যে আনেননি ছবি। তবে মুখেভাতের দিন প্রথমবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মেয়ের ছবি। কনীনিকা বন্ধ্যোপাধ্যায় মেয়ের নাম রেখেছেন অন্তঃকর্ণা ওরফে কিয়া। সেই ছোট্ট কিয়ার ছবি প্রথমবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এই দুঁদে অভিনেত্রী।

 টুকটুকে লাল রং-এর ঘাগড়া পড়ে, মাথায় টায়রা ও টিকলি দিয়ে একটি প্যারাম্বুলেটারে শুয়েছিল মিষ্টি আদুরে গোলগাল কিয়া। প্রথমবার কিয়ার এমন একটি ছবি দেখে সকলের নজর কেড়েছে সে। শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে অভিনেত্রীর পোস্ট।  অনেকেই আবার মন্তব্য করেছেন ছোট্ট কিয়া-কে নাকি দেখতে হয়েছে তার মায়ের মত। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Aami r #Antahkarana #riceceremony

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on Feb 1, 2020 at 3:43am PST

 

২০১৭ সালে ব্যবসায়ী সুরজিৎ হরি-র সঙ্গে বিয়ে হয় অভিনেত্রী কনীনিকা বন্ধ্যোপাধ্যায়ের। বাংলা টেলি দুনিয়া থেকে বাংলা ছবি যে কোনও চরিত্রে তাঁর দক্ষ অভিনয় নজরে কড়েছে সকলের। বাংলা সিনেমায় নিজের যোগ্যতায় দর্শকের থেকে প্রশংসা পেয়েছেন তিনি। আপাতত কাজ থেকে বিরতি নিয়ে মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। কিয়া একটু বড় হলেই আবারও কাজে ফিরবেন তিনি।