বাংলায় এখন সুপারস্টার বলতে চোখের সামনে যদি কারও ছবি ভাসে তা হল দেব। কিন্তু হঠাৎ দেবের মাথায় চুলের সমস্যা দেখা দিয়েছে। সুপারস্টার বলে কথা। সব সময় তাঁকে পারফেক্ট দেখা খুব প্রয়োজন। এখন উপায়?  কোনও কথা না ভেবে তিনি সোজা চলে গেলেন আমায়রার পার্লারে। যদি কেউ তাঁর চুল ঠিক করতে পারে, তা হল আমায়রা। সেখানে গিয়ে তো অবাক কাণ্ড। 

চুলে শ্যাম্পু দেওয়ার আগে স্ট্রেটনারে দেবের চুল ঠিক করছে আমায়রা। তারপর শ্যাম্পু। কিন্তু শ্যাম্পুর পর তোয়ালে দেওয়া বা হেয়ার  ড্রায়ার ব্যবহার করার বদলে ফের স্ট্রেটনার ব্যবহার করছে সে। আসলে তার স্ট্রেটনারটা খুব পছন্দের তো। দেব বারবার বলার পর স্ট্রেটনার ছেড়ে তোয়ালে নিয়ে আসে সে। এই অদ্ভুত অভিজ্ঞতা ভিডিও বন্দি করে অভিনেতা দেব ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। 

দেব এই ভিডিওটি পোস্ট করার পরেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়েছে। আমায়রার মিষ্টি মিষ্টি কথায় মেতেছেন সকলে। এই আমায়রা আর কেউ নন, রুক্মিনীর দাদার মেয়ে। রুক্মিনীর বাড়িতে যখনই আসেন দেব, মিষ্টি কথায় আর ছোট্ট আবদারে তাঁকে মাতিয়ে রাখে আমায়রা। সেই সময় দেব কোনও সুপারস্টার নন, তখন তিনি আমায়রার বেস্ট ফ্রেন্ড। একাধিক ইন্টারভিউতে দেব আময়ার প্রসঙ্গ এনেছেন। তিনি জানিয়েছেন, আমায়রার সঙ্গে খুনসুটি করতে তাঁর খুব ভালো লাগে।