টলিউডের বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শরীরে করোনার থাবা, খবর ছড়িয়ে পড়ার পরই তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছিল। উদ্বেগ ছড়িয়ে পড়েছিল ভক্তমহলে। সকলের প্রশ্ন ছিল একটাই কেমন আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর দ্রুত আরোগ্য কামনায় সামিল হয় গোটা টলিউড। ভক্তদের প্রার্থণা ছড়িয়ে পড়তে থাকে নেট-পাড়ায়। খবর আসে বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে। 

এরপর কেটে গিয়েছে দুটি দিন। এখন কেমন আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়! বুধবার মেডিক্যাল বুলেটিনে জানিয়ে দেওয়া হল, চিন্তার কোনও কারণ নেই। এখন ভালোই আছেন সৌমিত্রবাবু। দেহে রক্তের চাপ স্বাভাবিক। তেমন কোনও কষ্ট নেই। খাওয়া দাওয়াও ঠিক আছে। মঙ্গলবার তাঁকে বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয় কোভিড ১৯ ধরা পড়ার পরই। বর্তমানে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বয়স ৮৫ বছর। বার্ধক্য জণিত কারণে দেহে একাধিক রোগ বাসা বেঁধেছে। তার সঙ্গে রয়েছে মারণ রোগ ক্যান্সার। তাই পরিবার থেকে কোনও ঝুঁকি এড়াতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা। 

 

দেহে করোনা থাকলেও, খুব প্রবল ভাবে তা কাবু করতে পারেনি অভিনেতাকে। শেষ কয়েকদিন ধরে বিভিন্ন উপসর্গ দেখা দিচ্ছিল। এরপর টেস্ট করা হলে রিপোর্ট মেলে পজিটিভ। ফুসফুসে সংক্রমণের কোনও চিহ্ন মেলেনি। গায়ে নেই জ্বর। খবর পেতেই খানিক স্বস্তি মিলল ভক্তমহলে। ইতিমধ্যেই করোনা থাবা বসিয়েছে একাধিক টলিউড তারকার দেহে। কোয়েল মল্লিক থেকে শুরু করে রাজ চক্রবর্তী, সকলেই করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন, এখন সৌমিত্র চট্টোপাধ্যায় বাড়ি ফেরার অপেক্ষায় সকলে।