এপার বাংলা, ওপার বাংলা মিলে গেল পর্বতের কোলে। রফিয়ত রশিদ মিথিলা, সৃজিত মুখোপাধ্যায় এবং আয়রা এখন সিকিমে। সেখানেই মনের আনন্দে ঘুরে যাচ্ছে 'মুখার্জি' পরিবার। মোটা মোটা ডাউন জ্যাকেট পরে সিকিমের আবহাওয়ায় মত্ত হয়েছেন তিনজনে। তাঁদের এই ট্রিপেই এখন মুগ্ধ হয়েছে সাইবারবাসীরা। সৃজিতের কোলেই অধিকাংশ সময় কাটাচ্ছে আয়রা। 

কখনও লাচুংয়ে আয়রাকে জড়িয়ে মিথিলার সেলফি, আবার কখনও সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত মিথিলা। পাহাড়ি রোদে গায়ে পড়তেই চলল তিনজনের দেদার ফোটোশ্যুট। লাচুংয়ের ভ্যালি ভিউ পয়েন্টে বসে সেরা ফ্যামিলি ছবি তুলে গিয়েছেন তাঁরা। আশপাশে বরফে জমা পাহাড় দেখে মুগ্ধ হবে যেকোনও মানুষ। সেই বরফের মধ্যে চোখে রোদচশমা লাগিয়ে শান্ত পরিবেশের আনন্দ নিচ্ছেন তাঁরা। 

আরও পড়ুনঃবা দিকে গভীর খাঁদ, ভুল জায়গায় পা রাখলেই ঘটবে বিপদ, সেই রাস্তাতেই সোহিনীর শর্ট হাইক

 

সৃজিতকে এতদিন পরিচালক হিসেবে চিনত বিনোদনপ্রেমীরা। চলচ্চিত্র নির্দেশক হওয়ার পাশাপাশি এখন তিনি পারফেক্ট ফ্যামিলি ম্যান। ডটিং ড্যাড-এর তকমাও পেয়েছেন তিনি। আয়রার সঙ্গে অত্যন্ত অ্যাটাচড সৃজিত। প্রায় মেয়ের সঙ্গে তাঁর ক্যানডিড মুহূর্ত ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়। মিথিলা, সৃজিত এবং আয়ারার সিকিম ডায়রিজে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও মন্তব্য করেছেন। লিখেছেন, "ভগবান তোমাদের মঙ্গল করুক।"