ট্র্যাভেলগার্ল অর্থাৎ ভ্রমণকন্যা সহজেই বলা যায় তাঁকে। শ্যুটিং থেকে ছুটি পেলেই পাহাড়ের দিকে হাঁটতে থাকেন অভিনেত্রী সোহিনী সরকার। তাঁর সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই দেখা যাবে, শ্যুটিং এবং ফোটোশ্যুটের গ্ল্যামার ছেড়ে পাহাড়ি কন্যা হয়েই ঘুরছেন তিনি। হাতে বেশ কিছুটা সময় মানেই সোহিনী রওনা দেবেন পাহাড়ের দিকে। সঙ্গী পেতেই এবারও পাড়ি দিয়ে ফেলেছেন পাহাড়ের উদ্দেশ্যে। সেখানে পৌঁছতেই শুরু হয়ে গেল সোহিনীর রহস্য রোমাঞ্চের দিন।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। যেখানে তাঁকে পাহাড়ি রাস্তা দিয়ে ব্যাকপ্যাক বিঠে নিয়ে হাঁটতে দেখা যাচ্ছে। সেই দেখেই আঁতকে উঠছে ভক্তরা। যদিও সহিনি বহাল তবিয়তে, নির্ভয় হেঁটে চলেছেন তিনি। বা পাশেই বেশ গভীর খাঁদ। একবারের জন্যও পা ফসকে গেলেই বিপদ ঘটবে এক মুহূর্তে। বেশ জোরে পা চালিয়ে হেঁটে চলেছেন অভিনেত্রী। ভিডিও দেখে ভয় প্রকাশ করেছে ভক্তরা। সাবধানে হাঁটার উপদেশ দিয়েছে তাঁকে। কারণ হাঁটতে হাঁটতে সোহিনী বারে বারে পিছন ঘুরে ক্যামেরার দিকে তাকাচ্ছিলেন।

আরও পড়ুনঃযেকোনও মুহূর্তে আসবে সুখবর, তার আগেই ক্রেভিংসে মন ভরছে মম টু বি অনুষ্কার

 

পিছনে অবশ্য ক্যামেরাম্যানটি কে। সেই নিয়েও আগ্রহ প্রকাশ করেছে অনেকে। কাকে নিয়ে পাহাড়ে ছুটি কাটাচ্ছেন সোহিনী। সোহিনীর প্রোফাইল আরও একটু ঘাটলেই বোঝা যাবে, যে তিনি রণজয় অর্থাৎ নিজের প্রেমিকের সঙ্গে সিকিম ঘুরতে গিয়েছেন। সেখানেই তাঁরা একে অপরের বিভিন্ন ছবি, ভিডিও তুলে দিচ্ছেন। কাপল গোলসের প্রসঙ্গ উঠলে সোহিনী এবং রণজয়ের নাম উঠে আসে প্রথমের দিকেই। যে জুটি একই সঙ্গে বিশ্বভ্রমণ করে বেরায়, তারা একসঙ্গে থেকে যায় চিরজীবন। এমনই বলে তাঁদের প্রশংসা করছে ভক্তমহল।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RANO JOY (@rano_joy22)