Asianet News BanglaAsianet News Bangla

সোশ্যাল মিডিয়ায় ইমনের প্রকাশ্যে অশ্লীল ভাষা, জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকার এ কী কাণ্ড

 জীবনের ছোট বড় মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন ইমন। সবে কয়েক মাস হল বিয়ে করেছেন গায়িকা। তাঁদের বিয়ের থিম থেকে শুরু করে মেনু কার্ড সবেতেই ছিল চমক। এবারে সেই ইমনই সোশ্যাল মিডিয়ায় কুকথা দিয়ে ফেললেন। 

iman chakraborty video goes vira on net bjc
Author
Kolkata, First Published Aug 23, 2021, 5:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিউডের জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। বাংলা ইন্ডাস্ট্রির বিখ্যাত সঙ্গীত পরিচালকদের পছন্দের গায়িকা তিনি। ইতিমধ্যেই ‘তুমি যাকে ভালোবাসো’ গানের জন্য জাতীয় পুরষ্কার পান। গানের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ একটিভ। জীবনের ছোট বড় মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন ইমন। সবে কয়েক মাস হল বিয়ে করেছেন গায়িকা। তাঁদের বিয়ের থিম থেকে শুরু করে মেনু কার্ড সবেতেই ছিল চমক। এবারে সেই ইমনই সোশ্যাল মিডিয়ায় কুকথা বলে ফেললেন। 

 

 

বরাবরই ইনস্টাগ্রামে গানের ভিডিওর পাশাপাশি মজার মজার ভিডিও এবং ছবি পোস্ট করতে দেখা যায় ইমনকে। গায়িকার দাবি এই করোনা মহামারীতে যদি তাঁর ভিডিও কিছু মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলতে পারে, তাহলে ক্ষতি কী। তবে এবারে মজার ভিডিও বানাতে গিয়ে গালি দিতে দেখা গেলো ইমনকে। তবে তাঁর এই ভিডিওতে চটে যাননি নেটিজেনরা বরং মজা পেয়েছেন সবাই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন গায়িকা।

 

 

সোশ্যাল মিডিয়ায় এখন মাঝে মধ্যেই নানা সংলাপ ট্রেন্ডিং হয়। সম্প্রতি একটি বাচ্চার গলায় একটি সংলাপ বেশ ট্রেন্ড করছে। এবারে সেই সংলাপে ঠোঁট মেলাতে দেখা গেলো ইমনকে। ভিডিওতে বাচ্চার গলায় ইমনকে বলতে শোনা যাচ্ছে, ‘একটা কথা বলি, সেই কথাটা যেটা বলতে বারণ করেছিলে’। সবার শেষে ‘শালা’ শব্দটি ব্যবহার করে ফেলে বাচ্চাটি। এর আগেও অনেকেই এই মজার সংলাপে ভিডিও বানিয়েছেন। এবারে ইমনও হাঁটলেন একই পথে। গায়িকার এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে। পাশাপাশি নেটিজেনদের বেশ পছন্দও হয়েছে ইমন-এর ভিডিও।

Follow Us:
Download App:
  • android
  • ios