চলছে বাঙালির শ্রেষ্ঠ উৎসবের মরশুম। তাই সব কিছু ছাড়িয়ে দুর্গাপুজো কাটাতেই ব্যস্ত সবাই। দেবীপক্ষে তাই সমস্ত কাজ ভুলে আনন্দের সঙ্গে প্রিয় মানুষগুলোর সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন সকলে। তাই পুজোর মরশুমে খুশির এক মুহূর্তে সামিল হয়েছেন টলিপাড়ার সেলিব্রিটিরাও। সমস্ত কাজ ভুলে দুর্গাপুজোর অনাবিল আনন্দে মেতে উঠেছেন রাজ ঘরনী শুভশ্রীও। পুজোর মরশুমে ওয়েস্টার্ন লুক ছেড়ে একেবারে বাঙালি সাজে সেজে উঠেছেন তিনি। 

এমনই টলিউডের জনপ্রিয় এই নায়িকার ছুটি কাটানোর কয়েক মুহূর্ত হয়েছে ক্যামেরাবন্দী। আর সেই ভিডিওটি অভিনেত্রী শেয়ার করেছেন নিজের স্যোশাল মিডিয়ার পেজ-এ। এই ভিডিওটিতে শুভশ্রী-কে দেখা গিয়েছে এক অন্য রূপে। ঘরণীর সাজে থাকলেও তাঁকে দেখা গেছে ড্রাইভিং সিটে। পরিবারের সকলকে নিয়ে নিজেই গাড়ি নিয়ে বেড়িয়ে পড়েছেন তিনি। খোশ-মেজাজে গাড়ি চালাচ্ছেন আর কথা বলছেন।

শুভশ্রীর এই গাড়ি চালানোর ভিডিও ইনস্টাগ্রামের পেজের পোজ হতেই তা নজর কাড়ে সকলের। এমন ভূমিকায় শুভশ্রীকে দেখে আপ্লুত তাঁর ভক্তকূল। কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পুজো সাবধানে কাটানোর বার্তা দিয়েছিলেন তিনি। আর নিজেই গাড়ির ড্রাইভিং সিটে বসে সিট-বেল্ট না বেঁধে গাড়ি চালানোর জন্য প্রশ্নের মুখোমুখি হয়েছেন তিনি। অনেকে প্রশ্নও করে বসেছেন নায়িকা-কে 'সিট-ব্লেট কোথায়?' তবে এই বিষয়ে কোনও মন্তব্য করেন নি শুভশ্রী।