চট্টোপাধ্যায় পরিবারে বিয়ের আসর। এবার সেই বিয়ের আসরে মধ্যমণি হলেন  'রান্নাঘর' খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়ের হবু  বউমা। অবাক হলেন তো। কিন্তু এটাই সত্যি। খুব শীঘ্রই শাশুড়ি হতে চলেছেন সুদীপা। বিষয়টা একটু খোলসা করে বলা যাক, অগ্নিদেব চট্টোপাধ্যায় ও সুদীপা চট্টোপাধ্যায়ের ভাগ্নী পুপাইয়ের বিয়ে ছিল। লকডাউনের মধ্যে এই বিয়ে নিয়েই মেতে ছিল চট্টোপাধ্যায় পরিবার। একের পর এক অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে সকলের মন জয় করে নিয়েছেন সঞ্চালিকা সুদীপা। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#bengalimarriage

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor) on Aug 10, 2020 at 1:07am PDT

 

সেই বিয়ের আসরে পরিচালক স্বামী অগ্নিদেবের সঙ্গে ছবিতে নজর কেড়েছন সুদীপা। অগ্নিদেবের সঙ্গে ম্যাচ করেই সাদা শাড়ি ও সোনার গয়না,মাথায় ফুল লাগিয়ে ছবিতে পোজ দিয়েছেন সুদীপা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor) on Aug 14, 2020 at 3:17am PDT

 

সেখানেই পরিবারের সকলের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন সুদীপা। আর সবচেয়ে বড় চমক হল এই পারিবারিক বিয়েতেই হবু বউমার সঙ্গে সকলকে পরিচয় করিয়েছেন তিনি। দেখে নিন ছবিতে,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor) on Aug 13, 2020 at 3:59am PDT

 

একের পর এক ফ্রেমবন্দি। কখনও অগ্নিদেব তো কখনও আকাশ আবার কখনও হবু বউমা।  ফোটোসেশনেই ব্যস্ত সুদীপা চট্টোপাধ্যায়। কে সেই হবু বউমা। সুদীপার হবু বউমা হলেন হিন্দোলা চক্রবর্তী। শাশুড়ি হতে যে খুব বেশিদিন বাকি নেই তা বেশ স্পষ্টই। অগ্নিদেবের প্রথম পক্ষের ছেলে আকাশ খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।  আর প্রথম পক্ষের ছেলের বিয়ে নিয়েই বেজায় খুশিতে রয়েছেন সুদীপা ও চট্টোপাধ্যায় পরিবার। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor) on Aug 13, 2020 at 4:00am PDT


হবু বউমার সঙ্গে একের পর এক ছবিতে পোজ দিয়েছেন সুদীপা। প্রতিটি ছবিই নজর কেড়েছে নেটিজেনদের। মা ও ছেলে আবার মা ও বউমা। দুইজনের সঙ্গে দারুণ জমাটি বন্ডিং সুদীপার। কখনও সেলফি, কখন আড্ডা -হিন্দোলার সঙ্গে বেশ গভীর রসায়ণই রয়েছে সুদীপার। চলতি বছরেই বিয়ে সারার পরিকল্পনাতে ছিলেন আকাশ। কিন্তু করোনা আবহে তা পিছিয়ে গেছে। আপাতত সামনের বছরেই গাটছড়া বাঁধবেন বলে জানা গেছে।