পুরনো ছন্দে নতুন বাংলা। বাংলা টেলিজগতে ফের এল আশার আলো। মাস দুয়েক ধরে রুজি রোজগার বন্ধ। লকডাউনে অল্প সংখ্যক মানুষের সুবিধা হলেও বিপদে পড়েছিলেন দিন মজুর, দিন আনে দিন খায়, এবং ফ্রিল্যান্স অভিনেতা অভিনেত্রীরা। দেশে করোনা পরিস্থিতির কোনও সমাধান পাওয়া যায়নি। উল্টে লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। তবে রোজগার না থাকলে মানুষ খাবে কি। পুরনো ছন্দে ফিরতে শুরু হয়েছে বাংলা টেলিজগতের শ্যুটিং।

আরও পড়ুনঃমা হতে চলেছেন বিপাশা বসু, ভুয়ো খবরে কীভাবে রিয়্যাক্ট করলেন করণ

যদিও সমস্ত নিয়ম কানুন মেনে, স্যানিটাইজ করে, সোশ্যাল ডিস্টেন্সিং মেনেই শুরু হয়েছে শ্যুটিংয়ের যাবতীয় কাজ। তেমন কিছু ভিডিও প্রকাশ্যে এসেছে। ত্রিনয়ানী ধারাবাহিকের ভ্যাম্প জ্যাসমিন রায়ের জনপ্রিয়তা শ্রুতি দাস অর্থাৎ ত্রিনয়নীর প্রধান অভিনেত্রীর চেয়ে কোনও অংশে কম নয়, বরং বেশিই। কারণ তিনি শ্রুতির চেয়ে ঢের বেশিদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। তিনি শ্রুতির সঙ্গে একটি পুরনো ছবি পোস্ট করেছেন। যেখানে শ্রুতি তাঁকে কোলে নিয়ে ফিল্ম সেটের বাইরে ঘোরাচ্ছেন। সেই ক্যানডিড শটটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জ্যাসমিন।

আরও পড়ুনঃপোস্ট লকডাউন শ্যুটিং শুরু হতেই 'নেতাজি'র চমক, মাথা কামিয়ে ট্রান্সফরমেশনের নয়া সংজ্ঞা অভিষেকের

 

তার সঙ্গে ক্যাপশনে লিখেছেন, খুব শীঘ্রই নতুন পর্ব নিয়ে আসছে ধারাবাহিক ত্রিনয়নী। তাঁর পোস্টে প্রথমেই এক নেটিজেনের কমেন্ট চোখে পড়ছে যে লিখেছে, "উফ! আবার জ্বালাবে পচা সিরিয়াল গুলো দিয়ে। এতদিন ভালই ছিলাম। আবার এরা মাথা চিবিয়ে খেতে আসছে।" জ্যাসমিন এই মন্তব্যের জবাব একেবারেই খারাপ ভাবে দেননি। বরং খুব মিষ্টি ভাবে লিখেছেন, "হ্যাঁ। আমরা আবার জ্বালাতে আসছি। প্রার্থনা করো যেন এভাবেই আরও অনেকদিন জ্বালাতে পারি। আর আমাদের ধারাবাহিকটি দেখার জন্য অনেক অনেক ধন্যবাদ।" সেই নেটিজেন আবার কমেন্টে লিখেছে শ্যুটিং করলে সাবধানে করবেন।