ঢালিউড ও টলিউড একই সঙ্গে কাঁপাচ্ছেন জয়া আহসান। সম্প্রতিই টলিউডে মুক্তি পেয়েছিল তাঁর ছবি কণ্ঠ। ছবিতে তাঁর অভিনয় এক কথায় নজর কেড়েছিল সকলের। এই ছবির কাজ শেষ করা মাত্রই তিনি ফিরে যান ঢাকায়। সেখানেই নতুন ছবির কাজ নিয়ে ব্যাস্ত তিনি। ফলেই দুই দেশ মিলিয়ে তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। ফলে তাদের জন্যই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় জয়া। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Keeping the sass alive in white... #Stylefile #InstaFashion #Photoshoot #FashionLover

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan) on Aug 3, 2019 at 1:19am PDT

 

একের পর এক ছবি পোস্ট করে বেশ কয়েকদিনে সকলের নজরে আসেন তিনি। সম্প্রতিই বাংলাদেশের প্রতিনিধি হয়ে তিনি পৌঁচ্ছে গিয়েছিলেন ইংল্যান্ডে। চলছিল আইসিসি বিশ্ব কাপ। সেখান থেকেও একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন তিনি। তবে বর্তমানে তাঁর শেয়ার করা ছবিতে বেজায় উষ্ণতা ছড়াছে নেট দুনিয়ায়। মুহুর্তে ভরে উঠছে কমেন্ট বক্স। রাতারাতি ভাইরাল জয়া আহসানের ভিন্ন মুডে ছবি।

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

White ignites the fire...🔥 #Photoshoot #stylefile #fashionblogger #fashiongram

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan) on Aug 2, 2019 at 5:23am PDT

 

বর্তমানে তিনি রয়েছেন বাংলাদেশে। সেখানেই প্রথম ত্রিডি ছবি তৈরি করার দ্বায়িত্বও নিলেন তিনি। তাই বেশ কয়েকদিন এখন তাঁকে টলিউডে পাওয়া যাবে না। কিন্তু সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায় বর্তমানে চর্চিত জয়ার ছবি। কখনও সুদূর ইংল্যান্ড থেকে তো কখনও আবার কাজের ফাঁকে খুশ মেজাজে। তবে তাঁর ইদানিং ছবি পোস্ট ও পোজ নিয়ে প্রশ্নও তুলল নেটিজেনদের এক মহল। তবে সেদিকে বিন্দুমাত্র নজর দিতে নারাজ জয়া।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It’s all the little moments that make life a big adventure...❤️

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan) on Jul 16, 2019 at 7:06am PDT