শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং জিৎ অভিনীত অভিমান ছবির সেটেই কী রাজের সঙ্গে নায়িকার প্রেমালাপ শুরু হয়। জিতের শেয়ার করা ভিডিও দেখে এমনই প্রশ্ন করে চলেছে নেটিজেনরা। জিৎ ছবির সেটের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে শুভশ্রী এবং রাজ এক সঙ্গে নাচ করছেন মন বেচারা গানে। এই ভিডিওটি এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়। প্রসঙ্গত, চিনা অ্যাপ ব্যান নিয়ে সম্প্রতি পোস্ট করেন শুভশ্রী। ভারত থেকে বিতারিত হল ৫৯ টি চীনা অ্যাপ। ভারত সরকারের এই উদ্যোগে খুশি হয়েছে দেশের অগণিত জনগণ। খুশি হয়েছেন টলিউডের অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। 

আরও পড়ুনঃ'নাসা থেকে তৈরি হোক টিকটকের বিকল্প অ্যাপ', নিজের মন্তব্যে ট্রোলের শিকার নুসরত

নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই চিনা অ্যাপগুলির একটি তালিকা। ক্যাপশনে লিখেছেন ভারতে বন্ধ হল ৫৯ চীনা অ্যাপলিকেশন। অভিনেত্রী সম্প্রতি শিরোনামে রয়েছেন একেরবারে ভিন্ন কারণে। খুব শীঘ্রই মা হতে চলেছেন তিনি। সেই নিয়েই তিনি এখন নেটদুনিয়ার ভাইরাল ক্যুইন। সম্প্রতি মা হওয়ার আগে যে ধরণের স্বাদবদল হয়, তার ছবি পোস্ট করেছিলেন। গর্ভবতী মানেই টেস্টবাডে আসে বিভিন্ন বদল। কখনও টক খেতে ইচ্ছা করে তো কখনও মিষ্টি আবার কখনও ঝাল। এমনই ক্রেভিংস বাড়তে থাকতে মাসের সঙ্গে। 

আরও পড়ুনঃ'এই স্মৃতি আঁকড়ে বাঁচব সারা জীবন', সরোজ খানের প্রয়াণে শোকজ্ঞাপন মনামীর

 

শুভশ্রীর ক্রেভিং নিয়ে এখন মাতোয়ারা তাঁর ভক্তরা। অভিনেত্রীর পোস্ট করা কয়েকটি ছবিতে তাঁকে নাইটস্যুটে দেখা গিয়েছে তাঁকে। যেখানে ফ্রিজের সামনে দাঁড়িয়ে চকোলেট খাচ্ছে আবার কখনও দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে মজার পোজ দিচ্ছে। এভাবেই কাটছে মম টু বি শুভশ্রীর দিন। তিনিও ক্যাপশনে লিখেছেন, এই নয় মাস আরামসে যা ইচ্ছে খেয়ে যাও। বারণ করার কেউ নেই। ডায়েটেরও ঝামেলা নেই। গত মাসে অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর প্রকাশ্যে এনেছিলেন শুভশ্রী।