'হৃদয়হরণ বিয়ে পাশ' ধারাবাহিকের অভিনেতা জয়ী দেবরায়ের হোলি যে বেশ ভালই কাটছে সেটা তাঁর সোশ্যাল মিডিয়া দেখেই বোঝা যাচ্ছে। মুখ ভরতি রঙ, হাতে পিচকিরি নিয়ে স্যুইমিং পুলের পাশে দাঁড়িয়ে জয়ী। 

আরও পড়ুনঃবসন্ত এসেছে টলিপাড়ায়, রঙিন উৎসবে সামিল একঝাক তারকা

আরও পড়ুনঃমা-বাবার সঙ্গে হোলি সেলিব্রেশন, ছোট্ট তৈমুরের ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়া

কেবল ছবি আপলোড করে ভক্তদের হোলির শুভেচ্ছা জানিয়েছেন এমনটা নয়, পাশাপাশি সকলের জন্য রেখেছেন এক বিশেষ বার্তা। ইনস্টাগ্রামের পোস্টে তিনি লিখেছেন, "আমরা এই রঙল ধুয়ে ফেলতে পারব, পশু-পাখিরা পারবে না। দায়িত্বের সঙ্গে রঙ খেলুন।" জয়ীর এই পোস্টে ফলোয়াড়রা লিখেছেন, ইনস্টাগ্রামে এই পোস্টের মাধ্যমে মানুষের মধ্যে সতর্কতা ছড়ানো প্রশংসার বিষয়। জয়ীর এই উদ্যোগের প্রশংসা তো হচ্ছেই পাশাপাশি তাঁর ফ্যাশন সেন্স নিয়ে শুরু হয়েছে চর্চা। 

আরও পড়ুনঃ'সেক্স' কে হাতিয়ার করে বিবৃতির কড়া বার্তা, অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন

সেলেব্রিটি মানেই যে পরিষ্কার পরিচ্ছন্ন পোশাক, সাজগোজ করে ছবি আপলোড করতে হবে তার কোনও মানে নেই। ক্যাজুয়্যল থেকেও ছবি পোস্ট করা যায় তাই দেখালেন জয়ী। হাফ হাতা টিশার্ট, চেকার্ড ক্যাপে মহিলা-ভক্তদের মন কেড়েছে জয়ী। কেবল ফিমেল ফ্যান ফলোয়াড়রাই নয়, ছেলেরাও এই ফ্যাশন থেকে নিয়ে চলেছে ইনস্পিরিশন। সকলে এই দিনে একটাই চিন্তা থাকে যে কী পরে রঙ খেলতে নামা যায়। পুরন জামা খুঁজতে হবে তবে একটু পরিচ্ছন্ন যেন হয়। পাশাপাশি বাঁচাতে হবে চুলও। তাই কম বাজেটের মধ্যেই এই ধরণের টিশার্ট ও টুপি পরে মেয়ে এবং ছেলে উভয় নামতে পারেন রঙ খেলতে।