হোলির দিন সরাসরি সকলকে সতর্ক করলেন অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়। তাও আবার রীতিমত নিজের বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন তিনি। এই পোস্টের মাধ্যমেই প্রাণীদের জন্য সতর্কবার্তা ছড়ালেন বিবৃতি। 

আরও পড়ুনঃপরীক্ষার আগেও ফিকে হল না দোলের রং, রঙের উৎসবে মাতলেন দিতিপ্রিয়া

আরও পড়ুনঃধর্ম নিয়ে মত রেখে নজর কাড়লেন অক্কি, শাহরুখের পর এবার শিরোনামে অক্ষয়

ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি, যেখানে বড় বড় অক্ষরে লেখা রয়েছে 'সেক্স'। যা দেখে যে কেউ পোস্টটিতে ক্লিক করে দেখার চেষ্টা করছেন কেন এমন ছবি শেয়ার করেছেন নায়িকা। পোস্টটি খুললেই সেই প্রশ্নের উত্তর পাওয়া যাচ্ছে। সেক্সের নীচে  ছোট ছোট করে লেখা, আপনাদের মনোযোগ যেহেতু এদিকে ঘুরিয়ে নিয়েছি তাই সতর্ক করে রাখলাম পশু-পাখিদের প্রতি হিংসা দেখাবেন না। 

আরও পড়ুনঃহোলিতে নেট দুনিয়ায় সেলিব্রেশন, বলম পিচকারি গানের সঙ্গে নেচে ভাইরাল দীপিকা

এই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, হ্যাপি হোলি। অধিকাংশ মানুষ বাচ্চাদের সঙ্গে তালে তাল মিলিয়ে দোল কিংবা হোলির দিন পশু-পাখিদের উপর রঙ লাগায়। জানার সত্ত্বেও যে রঙে পশুদের অস্বস্থি হয়। তাদের জন্য রঙ ক্ষতিকারক। 'বুরা না মানো হোলি হ্যয়' কে হাতিয়ার করে অনেকেই এমনটা করে থাকেন। 

নানা সতর্কবার্তা জারি হওয়ার পরও এই কাজটি প্রত্যেক বছর হোলিতে অসংখ্য মানুষ করে থাকেন। বিবৃতি পশুপ্রেমী বলেই যে এমন পদক্ষেপ নিয়েছেন তেমনটা নয়, এমন পদক্ষেপ যেকোনও মানুষেরই নেওয়া উচিত। রঙ খেলার মধ্যে যেন কোনও অসভ্যতা পরিচয় না পায় তার দায়িত্ব মানুষেরই। বিবৃতির এই পোস্টে তাঁর প্রশংসা করে চলেছেন নেটিজেনরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy Holi!

A post shared by Bibriti✨🌟 (@bibriti) on Mar 9, 2020 at 2:57am PDT