'কীকরে বলব তোমায়' ধারাবাহিকের হিরো ক্রুশাল আহুজার ডান্স মুভসে চোখ কপালে উঠেছিল ভক্তদের। ঘরের মধ্যেই স্লো মোশন নাচের ভিডিও পোস্ট করেছিলেন। বিশেষত মহিলা ভক্তরা তাঁর এই প্রতিভায় মুগ্ধ। ক্রুশালের নাচের প্রতিভার পাশাপাশি ব়্যাপিংয়ের প্রতিভাও যে রয়েছে তা জানা ছিল না কোনও ভক্তেরই। এবার তা প্রকাশ্যএ এল ইনস্টাগ্রাম রিলসের মাধ্যমে।

রণবীর সিংয়ের 'আপনা টাইম আয়েগা' গানের ব়্যাপে লিপ সিঙ্ক করে দেখালেন ক্রুশাল। রণবীরকে টেক্কা দেওয়ার ন্যূনতম চেষ্টা চলেছে এই ভিডিওতে। মাথায় লাল রঙের টুপি পরে তাঁকে একরকম ব়্যাপার লাগছিল বইকি। নিজের নানা প্রতিভার জন্য সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায়ই ভাইরাল হন। পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনের কারণেও শিরোনামে উঠে আসে তাঁর নাম। বাংলা টেলিজগতে রিউমার্ড কাপলের মধ্যে অন্যতম হলেন ক্রুশাল আহুজা এবং অদ্রিজা রায়। 

আরও পড়ুনঃশীতের আমেজে ছেলেকে চুম্বনে ভরিয়ে দিলেন মিমি, দুবাই থেকে ফিরতেই কীসে ব্যস্ত অভিনেত্রী

 

'কীকরে বলব তোমায়'র হ্যান্ডসাম ড্যাশিং হিরো ক্রুশাল যে অভিনেত্রী অদ্রিজা রায়ের সঙ্গেই বেশ কিছুদিন হল প্রেম করছেন। এ কথা তিনি নিজে মুখ বলেননি ঠিকই, তবে প্রায়ই কানাঘুষো আসতে থাকে, তিনি এবং অদ্রিজা প্রায় বহুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন। অদ্রিজা এবং ক্রুশাল, দু'জনেরই সোশ্যাল মিডিয়া অ্যাকউন্টে একে অপরের সঙ্গে বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করতে দেখা যায়। ২০২০-র শেষে দিকে সকল সেলেব্রিটিরাই ট্রিপে যাচ্ছিলেন। 

 

 

সেখানে ক্রুশাল এবং অদ্রিজা রওনা হয়েছিলেন গোয়ার পথে। দেশের অন্যতম সুন্দর সমুদ্রসৈকতের জায়গা হল গোয়া। নতুন প্রজন্মের ভিড়ই সেখানে বেশি। তবে ভ্রমণেও ছিল রহস্যের ছোঁয়া। হাশ হাশ কাপল বলতে যারা নিজেদের সম্পর্কের বিষয় কোনও মন্তব্য করেন না। তবে তাঁদের সম্পর্ক নিয়ে নানা চর্চা বিনোদন মহলে। সেলেব জুটি ক্রুশাল এভং অদ্রিজা একইসঙ্গে গিয়েছিলেন গোয়ায়। তবে ছবি পোস্ট করেছেন একেবারে আলাদা আলাদা। যার কারণে তাঁরা যে একই সঙ্গে ঘুরছিলেন তার প্রমাণ পাওয়া যায়নি।