Asianet News BanglaAsianet News Bangla

রোমহর্ষক ষড়যন্ত্র করেই একের পর এক খুন, নেপথ্য কে, রহস্যের সমাধান করতে আসছে 'কালিম্পং ক্রাইম্স'

আগামী ৬ আগস্ট 'Klikk' এর নতুন ওয়েব সিরিজ 'কালিম্পং ক্রাইম্স' শীঘ্রই আসতে চলেছে। রহস্যে মোড়া ওয়েবসিরিজটির পরিচালনা করছেন তপন সাহা। ওয়েব সিরিজটিতে এক ঝাঁক প্রতিভাবান অভিনেতাদের দেখতে পাওয়া যাবে। এবং অভিনেত্রী দেবলীনা দত্ত ও সৃজনী মিত্রের প্রথম ওয়েব সিরিজ।

Klikk s new web series Kalimpong Krimes is coming soon on  6th August BRD
Author
Kolkata, First Published Aug 2, 2021, 2:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কুয়াশার চাদরে  মোড়া পাহাড় মানেই প্রতিটি কোণায় কোণায় রহস্য-রোমাঞ্চের গন্ধ। আর রহস্যের মোড়া পাহাড়ে সরু বাঁকা পথস দূরের আলোআধারির খেলায় যেন মায়াবি পরিবেশ গা ছমছম করে। এবার সেই পাহাড়ে ঘটল বড়সড় বিপত্তি। রোমহর্ষক ষড়যন্ত্র, একের পর এক খুন ও তার সুত্র অনুসন্ধান মূলক সিরিয়াল কিলিং- এর তদন্ত নিয়েই আসতে চলেছে ওয়েব সিরিজ 'কালিম্পং ক্রাইমস'। যার প্রতিটি পরতে পরতে লুকিয়ে রয়েছে রহস্য-রোমাঞ্চ।

 

Klikk s new web series Kalimpong Krimes is coming soon on  6th August BRD

 

গল্পের সূত্রপাত, একটি সিনেমার শুটিং দলের কালিম্পং পৌঁছানো নিয়ে। মনোরম প্রাকৃতিক দৃশ্যে ঘেরা কালিম্পংয়ের কুয়াশাচ্ছন্ন ডেলো'তে একটি  পুরোনো ব্রিটিশ ট্যুরিস্ট লজে শুরু হয় ঘটনার সূত্রপাত।  যেখানে প্রখ্যাত অভিনেতা এবং কলাকুশলী সহ একটি চলচ্চিত্র প্রযোজনা ইউনিট এসে পৌঁছায়। আর সেখানেই একে একে মূল গল্পের বিভিন্ন চরিত্রের বহিঃপ্রকাশ কৌতূহলজনকভাবে চোখে পড়ে । 

 

Klikk s new web series Kalimpong Krimes is coming soon on  6th August BRD

 

'কালিম্পং ক্রাইমস' মূলত একটি সিনেমা তৈরির শুটিং-এর গল্পের প্রেক্ষাপটে, অন্তর্নিহিত আর একটি 'গল্প'। এই দলে ২ জন নায়িকা, একজন লম্পট প্রযোজক, প্রযোজকের এক বখাটে  ভাই, একজন কেতাদূরস্ত নায়ক, একজন বেপরোয়া সিনেমাটোগ্রাফার, একজন বদ-মেজাজী পরিচালক, একজন ম্যানেজার, একজন স্ক্রিপ্ট লেখক, একজন খলনায়ক ও ২ জন সহকারী পরিচালক রয়েছেন, যাদের চরিত্র এবং বৈশিষ্ট্যগুলি একে একে গল্পের মোড়কে  দেখানো হয়েছে।

 

আরও পড়ুন-'One Night Stand'-এর চেয়েও জঘন্য নিম্ন মানের ছবিতে অভিনয়, নিজেকে নিয়ে আজও আফসোস নীনার

আরও পড়ুন-তিরুপতিতে বিয়ে থেকে ব্যাচেলর পার্টি, সবটা একাই রাতারাতি ঠিক করে ফেলেছেন জাহ্নবী, পাত্র কে

আরও পড়ুন-বুক চেরা জ্যাকেটে স্পষ্ট 'অন্তর্বাস', ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, মালাইকাকে দেখে রেগে আগুন ভক্তরা

 

Klikk s new web series Kalimpong Krimes is coming soon on  6th August BRD

 

ওয়েবসিরিজের শুরুতেই টানটান উত্তেজনা। এক বিচিত্র ডাক্তার রায়চৌধুরী এসে ডেলোয় পৌঁছন, যার পুরোনো দিনের অস্ত্র সংগ্রহের একটি বিশেষ শখ রয়েছে।  একদিকে নায়ক রাহুল ছবির দুই  অভিনেত্রীর সাথে ঘনিষ্ঠ হতে থাকে। অন্য়দিকে প্রযোজক দয়াল এবং সায়রা নামে একজন অভিনেত্রীর মধ্যেও বিবাদ শুরু হয়। এরপরেই দুই  নায়িকা, মল্লিকা এবং সায়রা একে অপরকে তীব্র হুমকি দিতে থাকেন। সেই রাতেই সায়রা এক ভয়াবহ পরিস্থিতির  মুখোমুখি হয়। এবং অস্বাভাবিক মৃত্যু হয় সায়রার। তার মৃত্যুর পরেই  স্থানীয় পুলিশ প্রাথমিক  ভাবে এই ঘটনাটিকে একটি  আত্মহত্যার মামলা হিসাবে তুলে ধরে। আর তখনই ঘটনাস্থলে, নিহারিকা সেন নামে একজন গোয়েন্দার আবির্ভাব হয়। এবং তিনি দায়িত্ব নিয়ে এই হত্যা মামলার তদন্ত শুরু করেন।  তারপর থেকেই জমে ওঠে গল্প।

 

Klikk s new web series Kalimpong Krimes is coming soon on  6th August BRD

 

পুলিশের উদ্যোগেএকজন বিশেষ তদন্তকারীকে এই মামলায় নিযুক্ত  করা হয়।মহিলা সিআইডি অফিসার সায়নী ব্রহ্ম  অপরাধের তদন্ত শুরু করেন। কয়েকদিন পরই তিনি বুঝতে পারেন নিহারিকা একজন 'ভুয়ো গোয়েন্দা'। আর তার পর থেকেই রহস্য যেন আরও বাড়তে থাকে। এর মধ্যেই আবার নিকটবর্তী নদীতে একটি ভাসমান মৃতদেহ হিসাবে ডাক্তারের লাশ পাওয়া যায়। এই ঘটনায় পুরো ইউনিটের সবাই ভয়ে আতঙ্কিত হয়ে পড়ে। এদিকে প্রযোজকের ভাই দেবের  বিরক্তিকর এবং বিকৃত আচরণগুলি এক প্রকারে তাকে মূল সন্দেহভাজন বলে চিহ্নিত করে ফেলে। সেই সঙ্গে সে পলাতক হয়ে যাওয়ায়, প্লটটি অন্যদিকে মোড় নেয়।  সন্দেহ ও পাল্টা সন্দেহে - গল্পের প্রতিটি চরিত্রেরই 'সন্দেহজনক উদ্দেশ্য' রয়েছে বলে মনে হতে থাকে।

 

Klikk s new web series Kalimpong Krimes is coming soon on  6th August BRD

 

এমনকি  প্রযোজককেও রহস্যজনকভাবে হত্যা করা হয়। তার মৃত্যুর পর থেকেই যেন মূল সন্দেহর আঙুল ক্রমে এক চরিত্র থেকে অন্য চরিত্রের দিকে ঘুরে যায় ।  কে, বা কারা এই ভয়াবহ হত্যার ষড়যন্ত্র করছে? এই সমস্ত মৃত্যু কী কোনওভাবে পরস্পর সম্পর্কযুক্ত?   এই ঠান্ডা মাথায় হত্যা করার জন্যে কেনই বা পার্বত্য শহর কালিম্পংয়ের শান্ত পরিবেশকেই  বেছে নেওয়া হয়েছিল? সায়নী কি  পারবে তদন্তের কিনারা করতে। এই সমস্ত  বিস্ময়কর প্রশ্নের উত্তর জানতে, কালিম্পং ক্রাইমসের প্রতিটি পর্ব দেখতে হবে ৬ আগস্ট ওটিটি প্ল্যাটফর্মে ক্লকে।

 

Klikk s new web series Kalimpong Krimes is coming soon on  6th August BRD

 

রহস্যে মোড়া ওয়েবসিরিজটির পরিচালনা করছেন তপন সাহা। আগামী ৬ আগস্ট 'Klikk' এর নতুন ওয়েব সিরিজ 'কালিম্পং ক্রাইম্স' শীঘ্রই আসতে চলেছে। ওয়েব সিরিজটিতে এক ঝাঁক প্রতিভাবান অভিনেতাদের দেখতে পাওয়া যাবে। এবং অভিনেত্রী দেবলীনা দত্ত ও সৃজনী মিত্রের প্রথম ওয়েব সিরিজ। এই সিরিজে  দেবলীনা দত্ত (সিআইডি তদন্তকারী  সায়নী ব্রহ্ম), অর্জুন চক্রবর্তী (ডাক্তার রায়চৌধুরী),পায়েল মুখার্জি (নায়িকা সায়রা), সৃজনী মিত্র মুস্তাফি (নায়িকা মল্লিকা), ত্রম্বক রায়চৌধুরী (নায়ক রাহুল), রানা বসু ঠাকুর (সিনেমাটোগ্রাফার বুবাই), রাহুল বর্মন (প্রযোজক দয়াল),ইন্দ্র  (প্রযোজকের ভাই দেব), ইন্দ্রনীল ব্যানার্জি (লেখক), সুমন্ত মুখার্জি (নায়ক শেখর), দেব কুমার মিত্র (পরিচালক পুলক),বান্টী গোস্বামী (প্রোডাকশন ম্যানেজার বলরাজ), অমিত শ্রীমণি (পুলিশ অফিসার), পাপিয়া শেঠ (রিসেপসনিস্ট), অশোক চৌধুরী (কন্ট্রাক্ট কিলার ইকবাল), রাজ কুমার বর্মন (সহকারী পরিচালক),সহেলী মজুমদার (সহকারী পরিচালক) অভিনয় করবেন।

 

 

Klikk s new web series Kalimpong Krimes is coming soon on  6th August BRD

 

এছাড়া মূখ্য সহকারী পরিচালক - অনিমেষ তরফদার, সহকারী পরিচালনার টিম –রূপক দাস, রাজ সরকার ও রাজ কুমার বর্মন, সিনেমাটোগ্রাফার – অঙ্কিত সেনগুপ্ত, গল্প ও চিত্রনাট্য – অমিতাভ ভট্টাচার্য, এডিটর  - কৌস্তুভ সরকার,পোশাক – মেঘা চক্রবর্তী। বি.টি.এস এবং ফটোগ্রাফি -পার্থ প্রতিম ব্যানার্জি এবং রানা বসু ঠাকুর ওয়েবসিরিজটির দায়িত্বে রয়েছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios