Asianet News BanglaAsianet News Bangla

​Uma Coming Episode: অভির প্রতি কি বাড়ছে টান, গোপনে উমার মনে জায়গা করছে আলিয়ার প্রেম

বিয়ের একের পর এক নিয়মে বাধার সৃষ্টি, কীভাবে নতুন সংসার পাতার স্বপ্ন তিলে তিলে ভাঙছে আলিয়ার!

know all details about zee bangla serial uma coming episode bjc
Author
Kolkata, First Published Jan 1, 2022, 7:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা। ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়।  এমনই সময় আলিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়। সেখান থেকেই একটা চাকরি পাওয়ার আশায় শুরু হয় নতুন পথ চলা, এখানে এসে বন্ধুর মত পাশে পাওয়া অভিকে, যাকে মনেপ্রাণে ভলোবাসে আলিয়া। বর্তমানে উমা বেঙ্গলে খেলার স্বপ্ন দেখছে, তারই মাঝে বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে, উমার এই পথচলাতে প্রতিটা ধাপে পাশে থাকতে চায় অভি। ইতিমধ্যেই সামনে এসেছে নতুন প্রোমো, অভি উমার পাশে থাকতেই তাঁকে বিয়ে করে বসবেন। অন্যদিকে এই জুটির বিয়ে নিয়েই ধারাবাহিকে চাঞ্চল্যতা এখন তুঙ্গে, বিয়ে নিয়ে ব্যবসাও মোটেই পছন্দ নয় অভির। 

যদিও আলিয়াকে সেই চোখে দেখে না অভি। আলিয়ার উমাকে দিয়ে ম্যাচ খেলানোর পর আলিয়ার প্রতি সবরকম বিশ্বাস নষ্ট হয়ে গিয়েছে অভির। অন্যদিকে দিন দিন উমার সঙ্গে বেড়ে চলেছে তার বন্ধুত্ব। আলিয়াকে বিয়ে করতে রাজি নয় অভি। তারই মাঝে হাজির উমা। তবে কি এবার উমার গলাতেই মালা দেবে অভি! গল্পের এখন অভি-আলিয়ার বিয়ে ঘিরে উত্তেজনা তুঙ্গে। বিয়ের প্রতিটা খুটিনাটি গল্পের সঙ্গে জড়িয়ে থাকা আবেগেই আঘাত পড়ছে, কোন ইঙ্গিত রয়েছে বিধাতার, তা বোধার চেষ্টা করছে উমা, কোনও মতেই যেন আলিয়া ও অভির বিয়েতে বিপদ না নেমে আসে, তাই সব রকমের চেষ্টাই করে চলেছে সে। আর প্রতিটা পদে পদে পাশে রয়েছে অভি। 

 

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

জি বাংলায় (Zee Bangla) বেশ কিছুদিন ধরেই টিআরপি (TRP) প্রথম পাঁচে নিজেদের ধরে রেখেছে উমা (Uma)। এই ধারাবাহিকে বেশ কিছুদিন ধরেই একের পর এক চমক সকলের নজর আটকে। তবে এরই পেছনে ঠিক কীভাবে চলছে শ্যুটিং, তা ঘিরে এবার নয়া ঝড়। শ্যুটিং সেটে উমার সঙ্গে অভির সম্পর্ক বেশ মজার। ধারাবাহিকে এখন উত্তেজনা চরমে। আলিয়ার বিয়ের স্বপ্ন কীভাবে শেষ হয়ে যায়, তা সকলের সম্মুখেই তিলে তিলে ধরা দিচ্ছে বর্তমানে। 

Follow Us:
Download App:
  • android
  • ios