নাটেরগুরু ছবি দিয়ে ২০০৩-এ প্রথম টলিউডে পা রেখেছিলেন অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। সেই ছবিতেই তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ। টলিউড পেয়েছিল নতুন জুটি। সেই ছবি দর্শকদের ওপর ততটা প্রভাব না ফেললেও নতুন জুটিতে বেশ মজেছিলেন বাংলার দর্শককূল। বাংলা ছবির তখন পালা বদলের পালা। বদল ঘটছে ছবির প্রেক্ষাপটে, ছবির উপস্থাপনার। আবার বাঙালিরা প্রেক্ষাগৃহ মুখী হয়ে উঠেছিলেন। ২০০৩ থেকেই শুরু। এরপর একে একে জিৎ কোয়েলের ছবি মুক্তি পেতে থাকে। নাটেরগুরু, বন্ধন, মানিক, শুভদৃষ্টি, হিরো, সাত পাকে বাঁধা, ঝড় তুলে দিয়েছিল বক্স অফিসে।

আরও পড়ুনঃবাংলা বললেন 'অ্যাভেঞ্জার্স'র থর, ডিজিটাল দুনিয়ায় উত্তেজনা তুঙ্গে

এত গেল টলিউডের হিট জুটি জিৎ-কোয়েলের রোম্যান্সের কথা। তখনই আবার পর্দায় কড়া টক্করে হাজির আরও একজুটি, দেব-কোয়েল। জিতের পাশাপাশি দেবের সঙ্গেও একের পর এক ছবি করতে শুরু করেন কোয়েল। প্রতিটা ছবিই জায়গা করে নেয় দর্শকমহলে। এই জুটির আবার পথ চলা শুরু হয় ২০০৮ সালে, ছবির নাম প্রেমের কাহিনি। এরপর মন মানে না, বলো না তুমি আমার, পাগলু, থেকে ককপিট, প্রতিটা ছবিতেই নজর কাড়া এই জুটি।

তবে অভিনয় করে কোয়েল স্বস্তি পান কোন তারকার সঙ্গে, কোন অভিনেতা তাঁর চোখে সেরা, বা কোন জুটিকে কোয়েল দেবেন দশে-দশ! না, কোনও তারকাকেই নয়। কারণ জিৎ ও দেব, এরা দুজনেই কোয়েলের খুব ভালো বন্ধু। সেটে থাকা মানেই একে অন্যের সঙ্গে পাগলামো আর খুঁনসুটি। কোয়েলের কথা, তিনি নাকি ভুলেই যান যে তিনি মেয়ে। তাই দুজনের সঙ্গেই তিনি এতটাই সহজ ও সুন্দর করে ফুঁটিয়ে তুলতে পারেন পর্দার রোম্যান্স। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা