'অন্দরমহল' সিরিয়ালে মুখ্য-ভুমিকায় অভিনয় করার সময়ই মিলেছিল সুখবর। জানা গিয়েছিল যে কনিনিকা অন্তঃসত্তা। ছোট পর্দায় তখন 'অন্দরমহল' ছবির টিআরপি হিট। সেই সময়ই গল্পের মোড় ঘুরিয়ে তৈরি করা হয় নতুন পটভূমি। এই গল্পেই জুজু-র মায়ের ভুমিকায় অভিনয় করেছিলেন কনিনিকা বন্দ্যোপাধ্যায়। 
'অন্দরমহল' সিরিয়ালে জুজু-র বাবা দ্বিতীয় বিবাহ করেন। দ্বিতীয় স্ত্রী হিসাবে ঘরে নিয়ে আসেন কনিনিকাকে। কিন্তু এই বিয়ে কেবলই ছিল এক সমঝোতা। সময়ের সঙ্গে সঙ্গে ঘটনা পরম্পরায় জুজুর বাবা ও কনিনিকা-র সম্পর্কে নৈকট্য আসে। কনিনিকাকে ঘিরে পুনরায় সংসারের স্বপ্ন দেখেন জুজু-র বাবা। ফলে, জুজুদের পরিবারে নতুন অতিথিতে আসার খবর মেলে স্বাভাবিকভাবেই। জানা যায় মা হতে চলেছেন কনিনিকা। 

বাস্তবেও কনিনিকা সে সময় অন্তঃস্বত্তা ছিলেন। তাই সিরিয়ালের শ্যুটিং সেটেও তাঁকে অনেক যত্ন-আত্তি করে রাখা হত। যেহেতু সিরিয়ালের টিআরপি ছিল বেশি তাই কনিনিকাকে বদল করার কথা ভাবেননি কেউই। তাই তড়িঘড়ি শেষও করতে হয়েছিল এই সিরিয়াল। তারপর থেকেই ডাক্তারের পরামর্শ অনুযায়ী বিশ্রামে ছিলেন এই নায়িকা। স্বাস্থ্যের দিকে রাখতে হচ্ছিল বিশেষ নজর। ফলেই সেভাবে আর কোথাও দেখা মেলেনি নায়িকার।
পরিশেষে মিলল সুখবর। বুধবার কন্যা সন্তানের জন্মদিলেন কনিনিকা বন্দ্যোপাধ্যায়। ফলে পরিবার জুড়ে এখন খুশির আমেজ। সম্প্রতিই কনিনিকাকে দেখা গিয়েছে 'কন্ঠ' ছবিতে। সেখানে তাঁকে রেডিও জকির ভুমিকায় পেয়েছিল দর্শক। অন্তঃস্বত্তা হওয়ার কারণে ছবির প্রিমিয়ারেও দেখা মেলেনি কনিনিকার।