'কৃষ্ণকলি' ধারাবাহিকে সেকেন্ড লিডে অভিনয় করেন শ্রীময়ী চট্টোরাজ। রাধারানীর চরিত্রে অভিনয় করে মুগ্ধ করেছেন অসংখ্য দর্শককে। সম্প্রতি লকডাউনে আর পাঁচজন অভিনেতা-অভিনেত্রীদের মত ফিটনেস নিয়ে ব্যস্ত শ্রীময়ী। নিজের হট যোগার ছবি পোস্ট করে সেনসেশন হয়ে গিয়েছেন নেটদুনিয়ার। লকডাউনে সকলকে ফিটনেস গোলস দিচ্ছেন শ্রীময়ী। 

আরও পড়ুনঃ'দু'দিন আগে ঋষি কাপুর প্রয়াত হয়েছে, এরই মধ্যে মজা শুরু করে দিলেন', করিনার পোস্টে সমালচনা তুঙ্গে

অনেকেরই ওজন বেড়েছে এই লকডাউনে। তারা শ্রীময়ীয়ের এই যোগা অনুসরণ করে চলেছে। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। 

আরও পড়ুনঃইমরানের ছেলে ক্যান্সার সারভাইভার, ঋষি কাপুর জিজ্ঞেস করতেন, 'কেমন আছে ছেলে'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Nature does not hurry, yet everything is accomplished.

A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj) on Apr 27, 2020 at 3:29am PDT

তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ওয়ার্ক আউট করা, ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে সাইত্রিশ হাজারেরও বেশি। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা