'কৃষ্ণকলি' ধারাবাহিকের জনপ্রিয়তা দীর্ঘ কয়েকদিন ধরে তুঙ্গে। কৃষ্ণার প্রতি রাইয়ের হিংসা ক্রমশ বেড়ে যাওয়া থেকে শুরু করে নিখিল ও শ্যামার দূরত্ব কমে আসা। কৃষ্ণা যে তারই মেয়ে, নিখিল এই সত্য না জেনেই কৃষ্ণাকে অজান্তেই আপন করে নিয়েছিল নিখিল। এরই মাঝে শ্যামার আরও কাছাকাছি এসেছিল নিখিল। কৃষ্ণার গানে ও সুরে ক্রমশ আবছা মনে পড়তে শুরু করেছিল পুরনো স্মৃতি। 

আরও পড়ুনঃমনামীর 'হোঠোঁ ম্যয় এইসি বাত', বৈজয়ন্তী মালাকে ট্রিবিউট বঙ্গলালনার

 

নতুন বছরে একের পর এক নতুন চমক নিয়ে আসে কৃষ্ণকলি ধারাবাহিক। ধারাবাহিকের গল্পে এল ভোলবদল। শ্যামার পরিচয় প্রকাশ্যে আসতেই নিখিলের সঙ্গে মিলন হল তার। শ্যামার সঙ্গে নিখিলের মিলনের মাঝেই শুরু হলে কী কী বদল থাকছে রাণী রাসমণি, আলো ছায়া, কৃষ্ণকলিতে। কেবল এই তিনটি ধারাবাহিকই নয়, কীকরে বলব তোমায়, যমুনা ঢাকি, মিঠাই, অপরাজিতা অপু, জীবন সাথী, সৌদামিনীর সংসার, পাণ্ডব গোয়ন্দা, প্রতিটি ধারাবাহিকেই আসছে জমজমাট পর্ব। 

 

 

অবশেষে শ্যামার আসল পরিচয় এল সামনে। চৌধুরি পরিবারের আনন্দে আত্মহারা। শ্যামাকে ফিরে পেয়ে বেজায় খুশি তারা। নিখিলও শ্যামার পরিস্থিতি বুঝতে পারে। তবে এই আনন্দের মাঝেই লুকিয়ে বিপদ। কৃষ্ণা যে শ্যামারই মেয়ে তা জানতে পারার পরই কৃষ্ণাকে বিষ খাইয়ে মহাযুদ্ধের জন্য কৃষ্ণার পথে বাধা হয়ে দাঁড়ায় রাধারাণি। সন্ধে ৭:০০-এ চোখ রাখুন জি বাংলায়।