'কৃষ্ণকলি' ধারাবাহিকের জনপ্রিয়তা দীর্ঘ কয়েকদিন ধরে তুঙ্গে। কৃষ্ণার প্রতি রাইয়ের হিংসা ক্রমশ বেড়ে যাওয়া থেকে শুরু করে নিখিল ও শ্যামার দূরত্ব কমে আসা। কৃষ্ণা যে তারই মেয়ে, নিখিল এই সত্য না জেনেই কৃষ্ণাকে অজান্তেই আপন করে নিয়েছে নিখিল। এরই মাঝে শ্যামার আরও কাছাকাছি এয়েছে নিখিল। কৃষ্ণার গানে ও সুরে ক্রমশ আবছা মনে পড়তে শুরু করেচে পুরনো স্মৃতি। 

 

 

কৃষ্ণার গান শুনতেই নিখিলের মনে পড়ে গিয়এছে শ্যামার গানের কথা। ঠিক এই গলা, এই সুর, এই গান। কীভাবে এত মিল রয়েছে শ্যামা ও কৃষ্ণার গলায়, এই প্রশ্নই তাড়া করে বেড়াচ্ছে নিখিলকে। প্রসঙ্গত, একাধিকবার টিআরপি তালিকায় শীর্ষে উঠে এসেছে এই ধারাবাহিকের নাম। শ্যামা ও নিখিলের রোম্যান্স, শ্যামার গান, ধারাবাহিকে নেগেটিভ চরিত্রের নানা ষড়যন্ত্র। এই প্রতিটি গল্পের মোড়ের কারণেই নানা ধারাবাহিকটির জনপ্রিয়তা ক্রমাগত বেড়েই চলেছে। 

আরও পড়ুনঃমোহরের দুর্ব্যবহারে মৃত্যুর মুখে চলে যেতে পারে শঙ্খ, তবে কি অসম্পূর্ণই থেকে গেল ভালবাসা

 

সেই জনপ্রিয়তার জেরেই দেশজুড়ে নাম কামিয়ে ফেলেছে 'কৃষ্ণকলি' ধারাবাহিক। কৃষ্ণকলি ধারাবাহিকটির জনপ্রিয়তার জেরে এবার তেলেগু ভাষা তৈরি হয়েছে। যার নাম 'কৃষ্ণা তুলাসি'। টিআরপি-র সর্বোচ্চ থাকার কারণে বিভিন্ন  বাংলা সিরিয়ালেরই রিমেক হয়েছে হিন্দি, মারাঠি, তামিল ভাষায়। এবারও তার অন্যথা হল না। শ্যামার এক নয়া রূপ এবার পরিচয় পাবে দক্ষিণ ভারতে। ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। জি তেলেগুতে শুরু হয়েছে ধারাবাহিকটি। 'কৃষ্ণকলি'র জনপ্রিয়তার জেরেই তৈরি হয়েছে এই রিমেক।