সারা শরীরে মধুমিতা সরকার জড়িয়ে রেখেছেন খবরের কাগজ। তবে এই খবরের কাগজ সেই খবরের কাগজ নয়, যার দিকে চোখ রেখে রোজ সকালের এক কাপ চায়ে আমরা চুমুক দিই। এই খবরের কাগজের সঙ্গে মিল রয়েছে ফ্যাশনে। ফ্যাশন ওয়ার্ল্ডের খবরের কাগজে গোটা শরীরে পেঁচিয়ে ফেলেছেন টলিউডের এই ডিভা। 

সেই পোশাকে ভিডিও পোস্ট করেছেন তিনি। এক বিজ্ঞাপনের ভিডিওতেই ণএন পোশাকে দেখা গিয়েছে তাঁকে। একটি সিল্কের ওয়ান অফ শোল্ডার ড্রেসে মধুমিতার চমক। গোটা ড্রেসটির মাথা থেকে পা পর্যন্ত চারিদিকে প্রিন্ট করা খবরের কাগজের মত। মধুমিতা সর্বদাই স্বল্প মেকআপেই বিশ্বাসি। এই পোশাকের সঙ্গেও অল্প মেকআপেই ধরা দিয়েছেন তিনি। ওয়ান অফ শোল্ডারের পোশাকের সঙ্গে একটি বেল্টও নিয়েছেন তিনি। 

আরও পড়ুনঃবিয়েটা এবার সেরেই ফেলছেন কৌশানি-বনি, টলিউডের দুই আরও বড় তারকার নামও জুড়ল তালিকায়

 

ফ্যাশনের সঙ্গে ফিউশন খেলার নিয়মকানুন মধুমিতার একেবারে নখদর্পণে। বিজ্ঞাপনটি পোশাক নিয়ে না হলেও দৃষ্টি আকর্ষণ করছেন মধুমিতার এই নিউজপেপার প্রিন্টের ড্রেস। ইতিমধ্যেই তাঁর মত এই ক্যাজুয়েল অথচ ক্লাসি ড্রেসিং সেন্সের টিপস চাইতে ব্যস্ত নেটিজেনরা। মধুমিতার জনপ্রিয়তা টলিউডে ডেবিউ করা থেকে নয়। ছোটপর্দায় কাজ করার সময় থেকেই তাঁকে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা কম ছিল না। এখন অবশ্যই তা বেড়ে গিয়েছে।