সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। একের পর এক শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়ায়। এরই মাঝে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যারয়ের শুভেচ্ছাবার্তায় আনন্দে ভরে উঠলেন সায়ন্তিকা। মুখ্যমন্ত্রীর পাঠানো চিঠিতে লেখা, "প্রিয় সায়ন্তিকা, তোমার জন্মদিনে রইল আমার অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা রাখছি এই দিনটি তোমার জীবনে আরও অনেক সমৃদ্ধি ও গৌরবের বার্তা বয়ে আনবে। তোমার এবং তোমার সকল প্রিয়জনের সুখ শান্তি ও সাফল্য কামনা করছি। সুস্থ থেকো, ভাল থেকো।" 

আরও পড়ুনঃদু'বেলা জুটত না খাবার, অতীতকে পিছনে ফেলে ৩০ কোটির মানালির প্রাসাদের মালকিন কঙ্গনা

চিঠির ছবিটি শেয়ার করে সায়ন্তিকা লিখেছেন, "দিদি, তোমাকে জানাই অনেক অনেক ধন্যবাদ ও প্রণাম। তোমার আশির্বাদ যেন সবসময় বজায় থাকে!" কেমন্ট সেকশনও ভরছে ভক্তদের শুভকামনায়। প্রসঙ্গত, সায়ন্তিকা নিজের ফিটনেসের জন্য বেশ জনপ্রিয়। তাঁর ফিটনেস নিয়ে কারও কোনও সন্দেহ নেই। লকাডউনের মাঝে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় চ্যালেঞ্জ ছিল টিশার্ট চ্যালেঞ্জ। যা সিনে এবং টেলি তারকাদের মধ্যে অধিকাংশই অ্যাক্সেপ্ট করছেন। ফিটনেস চ্যালেঞ্জ আর সেখানে সায়ন্তিকা থাকবেন না এমন হয় না। নিমেষের মধ্যে কঠিন এই ফিটনেস চ্যালেঞ্জ শেষ করেন সায়ন্তিকা। সেই ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। 

আরও পড়ুনঃ"দেশের সেবায় নিজেকে হিরো ভেবে নয় ভালবেসে এগোতে হয়", গুঞ্জন সাক্সেনা নিয়ে জাহ্নবীর মন্তব্য

আরও পড়ুনঃএকদিনে ভাঙা হল সুশান্তের ৪ কোটি টাকার এফডি, উত্তর দিতে পারছেন রিয়া

লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যুর পরও তাঁর বাড়ির ম্যানেজারের সঙ্গে টানা যোগাযোগ রিয়ার, কী এমন প্রয়োজন ছিল মিরান্ডার সঙ্গে