"আর অভিনয় নয়, প্লিজ।" অভিনেত্রী মধুমিতা সরকারের এই পোস্টে জল্পনা একেবারে তুঙ্গে। বেশ কয়েকজন ভক্তরা ভেবে বসেছে মধুমিতা হয়তো অভিনয় জগৎ ছেড়ে একেবারে বিদায় জানাচ্ছেন এই পোস্টের মাধ্যমে। সবেমাত্র টলিউডে ডেবিউ করেছেন মধুমিতা। 'আজ কাল পরশু'র সাফল্যের পর দ্বিতীয় ছবি 'চিনি'র ট্রেলার নিয়ে প্রকাশ্যে এসেছেন তিনি। এরই মধ্যে টলিউড ইন্ডাস্ট্রি ছেড়ে যাওয়ার পরিকল্পনা করে ফেললেন।

তবে বিষয়টা একেবারেই তেমন নয়। একটি বই হাতে নিয়ে বসে রয়েছেন মধুমিতা যার না নো অ্যাক্টিং প্লিজ। পেশাগত জীবনের বাইরে ব্যক্তিগত জীবনে কোনও অতিরিক্ত ড্রামা চান না তিনি। এই কি ইঙ্গিত ছিল মধুমিতার। ভক্তরা অন্তত তাই অনুমান করছে। প্রসঙ্গত, চিনি নিয়ে উন্মাদনা তুঙ্গে। মা-মেয়ের সম্পর্কের এক ভিন্ন গল্প নিয়ে বড়দিনে মুক্তি পাচ্ছে 'চিনি'। প্রধান ভূমিকায় রয়েছেন মধুমিতা সরকার এবং অপরাজিতা আঢ্য। মা অপরাজিতার চরিত্রে এক অদ্ভুত ডুয়্যালটি দেখে অবাক মেয়ে মধুমিতা। যে মা নাকি মেয়েকে বাইরের জামায় ঠাকুরঘরে ঢঝুকতে দিত না, সেই ছাপোষা বাঙালি মা কি না টাইগার শ্রফকে চোখ বড় বড় করে বলছে, 'টাইগার শ্রফ তো হট। যে কেউ বলবে টাইগার শ্রফ ভীষই হট।' 

আরও পড়ুনঃহানিমুনে ঘনিষ্ঠতায় মত্ত সৃজিত-মিথিলা, বিদেশের মাটিতে ভাইরাল হল ছবি

 

এমন চরিত্রের বৈশিষ্ট্য মধুমিতা আগে কখনও নিজের মায়ের মধ্যে দেখেননি। মা ও মেয়ের রসায়নের অ্যাঙ্গেলে জায়গা পেয়েছে সৌরভ-মধুমিতার প্রেম। যেখানে মেয়ের সঙ্গে মায়ের সম্পর্ককে নতুন ঠিকানা দিতে ব্যস্ত সে। তারই মাঝে ধরা পড়েছে মধুমিতা ও সৌরভের ভালবাসা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মধুমিতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করে লেখেন, "মান, অভিমান, হাসি আর কান্না, সবকিছুর মধ্যে দিয়ে জীবনটা প্রাণ খুলে বাঁচার গল্প।" ডেনিম শার্টে বোতাম খোলা সেক্সি অবতারে সৌরভ, অন্যদিকে রেসর ব্যাক ক্রপ টপে মধুমিতার হটনেস। এই রসায়ন বড়পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে বসে দর্শকমহল।