সৃজিত মুখোপাধ্যায় এবং রফিত রসিদ মিথিলা। এই দুই তারকাকে জুটি হিসেবে এপার বাংলা ও ওপার বাংলা উভয়ই ভালবাসায় ভরিয়ে দিয়েছে। বিয়ের পর থেকে তাঁরা হয়ে উঠেছেন নেটদুনিয়ার সেনসেশন। সেলেব দম্পতির নিত্যদিনের আপডেট পাওয়ার জন্য অধীর আগ্রহে বসে থাকে ভক্তরা। পরিচালক এবং বাংলাদেশি সুন্দরীর এই অফুরন্ত প্রেমের সাক্ষী থাকতে চায় তারা। 

তবে তাদের পাশাপাশি সাক্ষী থেকেছে বিদেশের মাটি। বিদেশের মাটিতেই তাঁর প্রেমের ঘনিষ্ঠতা উঠেছিল তুঙ্গে। সেই ঘনিষ্ঠতম প্রেমই ফুটে উঠেছিল গ্রিসে। সেখানেই হানিমুন কাটিয়েছিলেন মিথিলা ও সৃজিত। হানিমুন ডায়রিজের বেশ কিছু ছবি আগেও পোস্ট করেছিলেন মিথিলা। এবারে সেই হানিমুনের অদেখা মুহূর্ত তুলে ধরলেন মিথিলা। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে গ্রিসে সময় কাটানোর একটি ছবি পোস্ট করেছেন। 

আরও পড়ুনঃবড়দিনেই বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন গওহর, পাত্রের সঙ্গে ঘনিষ্ঠতায় মত্ত অভিনেত্রী

 

এথেনসের পথে হেঁটেছেন দু'জনে। আশপাশে তেমন বেশি মানুষ নেই। পাথুরে রাস্তা দিয়ে হাতে হাত রেখে সময় কাটাচ্ছেন তাঁরা। সোনালি রোদ এসে পড়েছে তাঁদের প্রেমের উপর। ঘনিষ্ঠ ও  অফুরন্ত এই প্রেম যেন সর্বদা জীবিত থাকে। এই শুভকামনাই করে চলেছে অনুরাগীরা। গ্রিসের এথেনসে তাঁদের ঘনিষ্ঠতা দেখে নেটিজেনদের দেখে মন হয়েছে ঘুরতে যাওয়ার। কাপল গোলসের পাশাপাশি মিথিলি ও সৃজিত ভ্যাকেশন গোলসও দিচ্ছেন তাহলে।