দেখতে দেখতে  সময় কীভাবে যে চলে যায় তা যেন টের পাওয়া যায় না। অবশেষে উপস্থিত হল ইমনের জীবনের বিশেষ দিনের। আইবুড়ো ভাত, রেজিস্ট্রি ম্যারেজ, প্রি-ওয়েডিং ফোটোশ্যুটের পর ইমনের গায়ে হলুদের পালা। সম্প্রতি বিয়ের আগেই বালিতে শুরু হয়ে গেছে ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষের গায়ে হলুদের অনুষ্ঠান।  হিন্দু রীতি মতোই আচার-অনুষ্ঠান পালন করছেন হবু বর ও কনে।

আরও পড়ুুন-অন্তর্বাস না পরেই ফুটে উঠছে 'গোপনাঙ্গ', সুডৌল স্তনযুগলের গভীর খাঁজে নেশা ধরালেন 'বম্বশেল' পায়েল...

 

বিয়ের দিন সকালেই গায়ে হলুদের অনুষ্ঠানে নিয়ম মেনেই চলছিল হলুদ মাখানো পর্ব। খানিক পরেই শুরু হয় হুড়োহুড়ি। জোর করে সারা মুখে হলুদ মাখিয়ে দেন ইমনের বন্ধুরা। কিন্তু সেটা এমন পর্যায়ে পৌঁছায় যে গায়ে হলুদ নাকি হোলি খেলা এই নিয়ে দ্বন্ধে পড়েছেন ইমনের ভক্তরা। সেশ্যাল মিডিয়ায় নিজেই গায়ে হলুদের ভিডিও শেয়ার করেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী।  মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

 


ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ের উপরই ভরসা রেখেছেন বর-কনে। গায়ে হলুদ থেকে বিবাহ অনুষ্ঠান সাবেকিয়ানার সাজেই যে তাক লাগাতে চলেছেন ইমন-নীলাঞ্জন তা গায়ে হলুদ থেকেই স্পষ্ট। গায়ে হলুদের অনুষ্ঠানে সোনালি পাড়ের সাদা কেরল কটন, সঙ্গে বেনারসি ব্লাউজে বাজিমাত করেছেন ইমন। এবং কনের সঙ্গে পাল্লা দিয়ে সাদা-হলুদ লিনেনের কুর্তা এবং কেরল ধুতিতে সেজেছেন নীলাঞ্জন।গত রবিবার আইনি বিয়ে সেরে ফেলেছেন ইমন-নীলাঞ্জন জুটি। এবং  সাতপাকে বাঁধা পড়ার আগেই চলছে বিয়ের আচার ও অনুষ্ঠান।

 

 

দুই হাত ভর্তি মেহেন্দির ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন ইমন। মেহেন্দি থেকে গায়ে হলুদ সব কিছুর ঝলকই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন গায়িকা । বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান একই দিনে অনুষ্ঠিত হবে। এবং সেই কারণেই ফিউশন ভুলে বাঙালি সাজেই নজর কাড়বেন মিউজিক্যাল জুটি। বিয়ের দিন সন্ধ্যাবেলায় অভিষেক রায়ের ডিজাইন করা লাল বেনারসি, চন্দনের সাজেই নজর কাড়তে চলেছেন গায়িকা। তবে শুধু সাজসজ্জা নয়, বাঙালিয়ানার সাজের পাশে বাঙালি খাবারেই ভুরিভোজে অতিথি আপ্যায়ন সারতে চান ইমন। নজরকাড়া খাবারের পদ যে রয়েছে ইমনের বিয়ের মেনুতে, তা খানিক আন্দাজ পাওয়া যাচ্ছে এখন থেকেই। হবু বর নীলাঞ্জন ঘোষকে নিয়ে খুব শীঘ্রই নতুন  জীবন শুরু করতে চলেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী।