অসুস্থ মিমির সন্তান, তাঁর প্রিয় পোষ্য চিকু। তার দুই পোষ্যের সঙ্গেই এখন অধিকাংশ সময়টা কাটিয়ে থাকেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তিনি প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাই নিজের পোষ্যদের ছবি দিয়ে অবসরে ভক্তদের নজর কাড়তেন অভিনেত্রী। কাজের ব্যস্ততাই হোক বা নির্বাচনের মঞ্চের ডাক, বাড়ি ফিরে এরাই ছিল মিমির পরিবার। সেই চিকু ক্যান্সারে আক্রান্ত। 

আরও পড়ুন- দ্বিতীয়বার মা হওয়ার পর উপচে পড়ছে করিনার যৌবনের উষ্ণতা, বাহারি টুপি-সানগ্লাসে গর্জিয়াস 'বেবো'

বর্তমানে চিকুর চিকিৎসা চলছে চেন্নাইতে। মিমি এই খবর শেয়ার করে লিখেছিলেন, খবরটা জানাতে তাঁর দমবন্ধ হয়ে আসছে, কিছুই ভালো লাগছে না। চিকু অসুস্থ। খবর পাওয়া মাত্রই শোকে ভেঙে পড়ে ভক্তমহল। সকলেই এক যোগে প্রার্থনা শুরু করে দেয়। সেলেবেরাও বাদ থাকেন না সেই তালিকা থেকে। রাতারাতি ভাইরাল হয়ে ওঠে চিকুর ছবি। কিন্তু সময় তো তাতে থেকে থাকে না। 

কাজই জীবন, তাই লাইট ক্যানমেরা অ্যাকশন শব্দটাকে বাদ দিয়ে শোক পালন করা নয়। বরং কাজের সময় কাজটাকেই বেছে নিলেন মিমি। চিকুর শোক মনে চেপে ও ডাক্তারদের প্রতি আস্থা রেখেই মিমি আবারও ফিরলেন শ্যুটিং সেটে। শেয়ার করলেন ছবি। সেই বোল্ট লুকের হটনেস, এবারও নজর এড়ালো না ভক্তদের, যা নজরে এলো তা হলো ম্লান হয়ে পড়া মিমির মুখের হাসি। তাই সকলেই এখন চিকুর জন্য প্রার্থনায় সামিল।