মিমি চক্রবর্তীর প্রতিটি সোশ্যাল মিডিয়া পোস্টেই থাকে গভীরতা। কোনও ছবি কিংবা ভিডিও সাধারণভাবে আপলোড করলেও ক্যাপশনে থাকে অভিনবত্ব। তাঁর নিত্যদিনের আপডেটে থাকে সেই ইউনিকনেস। এবারেও তার অন্যথা হল না। দিন কতক আগে ডেনিম পোশাকে ছবি, আবার কালো ও সাদা পাথরের শাড়ি, আবার কখনও চিকু, ম্যাক্সের সঙ্গে ক্যানডিড মুহূর্তে ধরা দিয়েছেন মিমি। 

এবার অবশ্য ফিরে গিয়েছেন অতীতে। অতীত বলতে নিজের ব্যক্তিগত জীবনের অতীতে নয়। সময়ের রাস্তা ধরে অতীতে চলে গিয়েছেন মিমি। রেট্রো ভাইবস নিয়ে মিমির এই নয়া পোস্ট। 'ড্রাকুলা স্যার' ছবিতে তিনি মঞ্জরীর চরিত্রে অভিনয় করেছিলেন। সেই সাজে পুরনো ছবি শেয়ার করেছেন তিনি। তবে সেই লুকে রয়েছে একটি অ্যাড অন। রোদচশমা পরে তাঁকে যেন ঠিক সত্তরের দশকের নায়িকা লাগছে। 

আরও পড়ুনঃসেলুনে বসে ভাইরাল খুদে, মিষ্টতায় হার মেনে এই কাজটি করে বসলেন ঋতাভরী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

এ কথা তিনি নিজেও মানেন। যার কারণেই ছবি পস্ট করে লিখেছেন, "রেট্রো ভাইবস।" রেট্রোর মত সাজগোজ, তেমনই মেকআপ, শাড়ি, ব্লাউজ, এমনকি রোদচশমার ফ্রেমটাও মিলে গিয়েছে রেট্রো স্টাইলের মত। মিমি নিজের চেনা স্টাইলিং থেকে বেরিয়ে এসে একেবারে ভিন্ন সাজে ধরা দিয়েছেন। 'ড্রাকুলা স্যার'-এ তাঁকে মঞ্জরীর চরিত্রে বেশ পছন্দ করেছিল দর্শকমহল। মিমির অভিনয়েরও প্রশংসাও হয়েছিল বিনোদনমহলে।