ঋতাভরী চক্রবর্তীর হটনেস সৌন্দর্যই ছিল এতদিন নেটদুনিয়ার হটকেক। এখন তিনিই উল্টে হার মেনেছেন ঋতাভরী। তবে কোনও পুরুষের কাছে নয় বরং এক খুদের মিষ্টতায় নিজেকে হারিয়ে বসলেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বাচ্চার ভিডিও ভাইরাল হয়েছে যে সেলুনে বসে চুল কাটছে। চোখ ভরা জল নিয়ে বসে সে, চুল যেন নাপিত বেশি না কেটে ফেলে। এই ভয় ক্রমাগত নাপিতকে হুমকিও দিচ্ছে সেই ছোট্ট বাচ্চাটি। 

বারে বারে হিন্দিতে বলছে, "বেশি কেটো না।" সেই পুঁচকের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। লাখ লাখ শেয়ার , কোটি কোটি লাইক পড়ছে সেই ভিডিওতে। ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপের ভরে গিয়েছে এই ভিডিওটি। ট্রেন্ডিংয়েও উঠে এসেছে ভিডিওটি।  ঋতাভরীর কাছেও ভিডিওটি পৌঁছতে দেরি হয়নি। ভাইরাল হওয়ার দু'দিনের মাথায় তাঁরও চোখে পড়েছে খুদের কিউটনেস। সে মিষ্টি করে চোখে জল নিয়ে অনুরোধ করে চলেছে চুল বেশি না কাটার জন্য। 

আরও পড়ুনঃবদলে গেল পরিচয়, ফিরে গেলেন অতীতে, মিমির জীবনে এখন 'মঞ্জরী'র বাস

 

ভিডিওটি ঋতাভরী শেয়ার করে লিখেছেন, "আমি আর নিজেকে আটকাতে পারলাম না ভিডিওটা শেয়ার করতে।" কমেন্ট সেকশনে প্রায় হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা। একই অবস্থা ঋতাভরীরও। অভিনেত্রী নিজের ফোটোশ্যুট, ফিল্মের পোস্ট ছাড়াও নিজের নিত্যদিনের আপডেট ও ভাইরাল কনটেন্টও পোস্ট করে থাকেন। অভিনেত্রীর খোলস থেকে খানিক বেরিয়ে গায়িকার রূপ নিয়েছেন। গানেও হাতেখড়ি হতে চলেছে তাঁর। সাওয়ান নামক একটি গান মুক্তি পেতে চলেছে খুব শীঘ্রই। তাঁর সঙ্গে মিউজিক ভিডিওতে দেখা যাবে 'থাপ্পড়' ছবির নায়ক পাভেল গুলাটিকে।