Asianet News BanglaAsianet News Bangla

মাস্ক ছাড়া লন্ডনের রাস্তায় মিমি চক্রবর্তী, অভিনেত্রীকে প্রশ্ন করে উঠল একাধিক মানুষ

  • লন্ডনে চলছি মিমি-জিতের 'বাজি' ছবির শ্যুটিং
  • সম্প্রতি বিদেশের শ্যুট শেষ করে দেশে ফিরছেন তাঁরা
  • তার আগেই লন্ডনে রাস্তায় মাস্ক ছাড়া ঘুরতে দেখা গিয়েছে 
  • নেটিজেনরা প্রশ্ন ছুঁড়তেই কী উত্তর দিলেন মিমি
Mimi Chakraborty did not wear a mask, fans questions ADB
Author
Kolkata, First Published Oct 19, 2020, 10:40 PM IST

লন্ডনে জোর কদমে চলছিল মিমি চক্রবর্তীর আগামী ছবি 'বাজি'র শ্যুটিং। সেখানেই শ্যুটিংয়ের ফাঁকে ফোটোশ্যুট, লাইভ ভিডিও চলছিল মিমির। লাইভ ডিওতে ভক্তদের সঙ্গে কথা বললেন মিমি। লন্ডনের রাস্তায় তাঁকে মাস্ক ছাড়া লাইভ করতে দেখে প্রশ্ন তুলেছিল নেটিজেন। তাতে মিমি প্রশংসা করে বলেন, "এই প্রশ্নটা করা উচিত ছিল। আপাতত আমার আশপাশে কোনও মানুষজন নেই বলেই আমি মাস্ক পরিনি। থাকলে অবশ্যই পরতাম।" এছাড়া এক পোস্টেও দিয়েছিলেন ভিন্ন বার্তা। হিংসা নিয়ে এই বার্তা ছিল মিমির। একটি পোস্টের মাধ্যমে লিখলেন, "জীবন খুবই ছোট, হিংসার জন্য কোনও সময় নেই।" মিমির এই পোস্টে কেবল পজিটিভিটির ছোঁয়া। প্রসঙ্গত, যে সময় সবেমাত্র কোভিড ধীরে ধীরে থাবা বসাচ্ছে ভারতে। বাংলাতেও মাথা চারা দিয়ে উঠছে এক একটি কেস। 

সেই সময় লন্ডন থেকে তড়িঘড়ি ফিরে এসেছিলেন মিমি। লন্ডনে ছবির শ্যুটিংয়ের জন্য ছিলেন তিনি। প্যানডেমিকে ওখানে আটকে না থেকে সঠিক সময় সিদ্ধান্ত নিয়ে ফিরে আসেন। সেই পরিস্থিতি কাটিয়ে এবার ফের রওনা দিচ্ছেন লন্ডন। যার আগে তিনি করিয়ে ফেলেন কোভিড পরীক্ষা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। পিপিই কিট পরে স্বাস্থ্যকর্মী মিমির নমুনা সংগ্রহ করেন। মিমি জানান তিনি এবং তাঁর গোটা টিম কোভিড পরীক্ষা করিয়েছেন। সকলেরই পরীক্ষার ফলাফল সৌভাগ্যবসত নেগেটিভ এসেছে। আপাতত মিমি লন্ডনে নিজের ছবির শ্যুটিং শেষ করার জন্য রীতিমত ব্যস্ত। লন্ডনে চলছে ঘনিষ্ঠ বান্ধবী নুসরত জাহানের ছবির শ্যুটিংও। দু'জনের ছবির শ্যুটিংয়ের মাঝেই একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty) on Oct 18, 2020 at 4:49am PDT

 

লন্ডনের এক ক্যাফেতে দেখা গিয়েছে তাঁদের। মিমি এবং নুসরত দু'জনের তাঁদের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। দিন কতক আগে নুসরতের একটি ভিডিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। ফাঁকা রাস্তা, দু'পাশে ঘন জঙ্গল। মাঝ দিয়ে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। আপাতত লন্ডনে ছবির শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। তবে কোথায় ছুঁটলেন তিনি। দু'পাশে জঙ্গলের মাঝ দিয়েই কোথায় যাচ্ছেন তিনি। লন্ডনে 'স্বস্তিক সংকেত'র ছবির শ্যুটিং করছেন নুসরত। সেখানেই কি তবে এই জঙ্গলের রাস্তা ধরে ঘুরতে বেরিয়েছেন তিনি। মজেছেন রোম্যান্সেও। তবে নিখিলের সঙ্গে নয়, পরিবেশের সঙ্গে। নেচার লাভার বলেই এমন মেজাজে নুসরত। 

Follow Us:
Download App:
  • android
  • ios