সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। এই লকডাউনের মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের পর এবার তৃণমূল নেত্রী নুসরাত জাহান কে দেখা গেল বাজারে এসে সাধারণ মানুষকে সচেতন করতে। 

আরও পড়ুন-সম্পর্কের ভাঙাগড়া, মন কাড়ছে এই মিউজিক ভিডিও...

আরও পড়ুন-করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেন দেব, অনুদান করলেন ১ কোটি টাকা...


আজ সকাল বেলায় নিজের পাড়া চেতলা ৮২ নম্বর ওয়ার্ডের সি আইটি  বাজারে এসে সাধারণ মানুষকে দেখালেন কতটা দূরত্ব বজায় রেখে বাজার করবেন । ক্রেতাদেরও বললেন কতটা দূর থেকে বিক্রেতাদের কাছ থেকে মাল নেবেন। প্রায় আধ ঘন্টা মত পুরো বাজার ঘুরে দেখেন নুসরাত জাহান। পরণে কালো পোশাক, সাদা শ্রাগ, মুখে মাস্ক পরেই পুরো বাজার ঘুরে দেখলেন অভিনেত্রী। এর পাশাপাশিই নিজের বাড়ির জন্যও জিনিস কিনতে দেখা যায় অভিনেত্রীকে। দেখে নিন ভিডিওটি। 

 
সবাই যাতে একসঙ্গে বেশি জিনিস কিনে ঘরে মজুত না করে, তার জন্য আবেদনও জানান সাংসদ। প্রত্যেকেই যেন দূরত্ব বজায় রাখে তারও আবেদন জানান অভিনেত্রী। ঘরবন্দি অবস্থায় হতাশ না হয়ে বাড়ির বিভিন্ন কাজ করতে এবং নিজেদের পছন্দের কাজ করারও পরামর্শ দেন অভিনেত্রী। এছাড়া জিনিসের দাম যেন বেশি না হয় তাও  বিক্রেতাদের বলেন অভিনেত্রী।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

‪Stay Home ~ Stay Safe 🙏‬ ‪We shall overcome ❤️‬ #quarantine #indiafightscovid19

A post shared by Nusrat (@nusratchirps) on Mar 23, 2020 at 8:35am PDT

 

উল্লেখ্য, হোম কোয়ারেন্টাইনে তিনি কীভাবে সময় কাটাচ্ছেন তাও ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।