ঘুরতে যেতে কে না ভালবাসে। তবে ঘোরার মানুষের মধ্যেই রয়েছে নানা ভ্যারাইটি। কারোর পছন্দ পাহাড়, তো কারোর সমুদ্র। কারোর ভাল লাগে লাগজারির মধ্যে থাকা কারোর পছন্দ টেন্ট টাঙিয়ে পরিবেশের কোলেই সময় কাটাতে পছন্দ করে। দ্বিতীয় ধরণের মানুষ হলেন মিমি চক্রবর্তী। লাগজারি যেহেতু তাঁর পেশার সঙ্গেই জড়িয়ে, এবং তিনি অভ্যস্তও হয়ে গিয়েছেন ফাইভ টু সেভেন স্টার হোটেলে থেকে। মখমলের জুতোতে পা রেখে, শাইনি রোব পরে ঘুরে বেড়ানোয় আর মন ভরছে না মিমির। 

সম্প্রতি জলের পাথরের উপর খালি পায়ে দৌড়ে পৃথিবীর সব সুখ পেয়েছেন তিনি। এ কথা নিজে মুখে না বললেও প্রকাশ পাচ্ছে তাঁর ভিডিও। আর তিনি নিজে মুখে বলবেনই বা কীভাবে। পাহাড়ের পরিবেশ উপভোগ করার সময় কথা যত কম বলা যায় ততই ভাল। নিজের ছোটবেলার স্মৃতিকে আরও চাঙ্গা করতে উত্তরবঙ্গে ছুঁটে গিয়েছেন মিমি চক্রবর্তী। লাটাগুড়িতে গিয়ে ছবি পোস্ট করেছিলেন মিমি। রাস্তার মাঝে বসে পড়েই ছোটবেলার স্মৃতিতে ভাসছেন তিনি। রাস্তায় বসে ছবি তোলার পর এবার নদীর কাছে গিয়ে মুগ্ধ হয়েছেন মিমি। এই জায়গাগুলি মিমির সঙ্গে ছোটবেলা থেকেই ওতোপ্রতভাবে জড়িত। 

আরও পড়ুনঃ'গুনগুন'র উপর নীলের নয়, অধিকারবোধ জন্মাল অন্য পুরুষের, কে সেই ব্যক্তি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

ল্যাভেন্ডার রঙের একটি পুলওভারে দেখা গিয়েছে তাঁকে। মেকআপ একেবারে নাম মাত্র। যদিও সাজ নিয়ে একেবারেই কোনও মাথাব্যাথা নেই মিমির। কারণ লাইট, ক্যামেরা, অ্যাকশনের পৃথিবী থেকে বহু দূরে তিনি। যেখানে নেই কোনও পাপারাৎজির ভিড়। সেখানে মিমি এবং তাঁর অনুভূতি। মি টাইম কাটিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভিডিও। জুতো খুলে জলের মধ্যে পা রেখেছেন মিমি। চেনা জায়গাটাই ফের মুগ্ধ করল সাংসদ অভিনেত্রীকে।