'রেশম ঝাঁপি' ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন সোমাশ্রী ভট্টাচার্য। শুভদৃষ্টিতেও পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। এখন রাণী রাসমণির ধারাবাহিকে প্রসন্নের ভূমিকায় আছেন তিনি। প্রতিটি ধারাবাহিকে সাবলিল চরিত্রে অভিনয় করেন সোমাশ্রী। নেগেটিভ রোল হোক বা সাধারণ গৃহিনীর চরিত্র, সবেতেই অভিনেত্রী হিসেবে দক্ষ তিনি। কেবল অভিনয় নয়, আরও একটি গুণ আছে সোমাশ্রীর। সম্প্রতি সোমাশ্রীকে দেখা গেল বোল্ড সাজে। 

আরও পড়ুনঃবেবি বাম্প নিয়ে পুলে অনুষ্কা, কালো স্যুইমসুটে মন কাড়লেন 'মম টু বি'

সাদা কালো শাড়ির সঙ্গে অফ শোল্ডার ব্লাউজ। তাঁকে এই অবতারে দেখে নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ। এই ছবিগুলি আসলে ফোটোশ্যুটের। প্রসঙ্গত, টেলিভিশনের জগতে তাঁর মত ফ্যাশন সেন্স খুব কম অভিনেত্রীর আছে বললেই চলে। তাঁর ইনস্টাগ্রামে খানিক উঁকি ঝুকি মারলেই তিনি যে ফ্যাশানিস্তা তা নজরে পড়বে। সোমাশ্রীর বোল্ডনেসে ধরা পড়ে তাঁর ক্যাজ্যুয়াল ড্রেসিং সেন্সে। কখনও হট প্যান্টে তো কখনও শর্ট ড্রেসে। 

আরও পড়ুনঃজন্মদিনে কত টাকার কাফতান পরেছিলেন 'মম টু বি' বেবো, দাম প্রায় কারও পারিশ্রিমকের থেকেও বেশি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🤔 . . . . Designed by: @labelneel.saha.77 Make-up by: @bosedebika Photography: @photography_loverchiru

A post shared by Somashri Bhattacharyya (@shanaya_bhattacharyya) on Sep 16, 2020 at 10:47pm PDT

আরও পড়ুনঃকীসের নেশায় আসক্ত শ্বেতা বচ্চন, সোজা হাঁটতে গিয়ে সাহায্য নিতে হল অন্য কারও, ভাইরাল ভিডিও

দিন কতক আগে সাদা পোশাকে হট অবতারে ধরা দেন তিনি। টোনড চেহারায় ধরা দিলেন সোমাশ্রী। কোন পোশাকের সঙ্গে কেমন সাজ মানানসই বা এখন ফ্যাশন ট্রেন্ড হিসেবে কোনটা বেশি চলছে, সবের খবর রয়েছে তাঁর কাছে। হট প্যান্টের সঙ্গে যে সাধারণ টিশার্ট এবং স্নিকার্সই যথেষ্ট তা এই ছবি দেখলেই বোঝা যায়। হটনেস যে কেবল খোলামেলা পোশাকেই বেরিয়ে আসে না তা প্রমাণ করলেন সোমাশ্রী। 

আরও পড়ুনঃ'অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন রিচা', পায়েলের মন্তব্যে আইনি পদক্ষেপ নিতে চললেন অভিনেত্রী

আরও পড়ুনঃপ্রিয়ঙ্কার মেট গালা লুককে হার মানালেন অলিভিয়া, পোজ দিলেন সাংঘাতিক লম্বা গাউনে

সাধারণ ড্রেস পরেও তাঁর হটনেস ছড়িয়েছে নিজের রূপের মাধ্যমে। রাণী রাসমণিতে প্রসন্নময়ীর ভূমিকায় দেখার পর এই অবতারে তাঁকে দেখে খানিক অবাকই লাগবে অনেকের। সোমাশ্রীর ব্যক্তিত্ব সোশ্যাল মিডিয়ায় একেবারে অন্য রকম। যেই ব্যক্তিত্বে মুগ্ধ হয়েছে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তাঁকে দেখলে চেনার জো নেই। ব্যক্তিগত জীবনে তেমন মেকআপ করতে পছন্দ করেন না সোমাশ্রী।