তখন সবেমাত্র কোভিড ধীরে ধীরে থাবা বসাচ্ছে ভারতে। বাংলাতেও মাথা চারা দিয়ে উঠছে এক একটি কেস। সেই সময় লন্ডন থেকে তড়িঘড়ি ফিরে এসেছিলেন মিমি। লন্ডনে ছবির শ্যুটিংয়ের জন্য ছিলেন তিনি। প্যানডেমিকে ওখানে আটকে না থেকে সঠিক সময় সিদ্ধান্ত নিয়ে ফিরে আসেন। সেই পরিস্থিতি কাটিয়ে এবার ফের রওনা দিচ্ছেন লন্ডন। যার আগে তিনি করিয়ে ফেললেন কোভিড পরীক্ষা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। পিপিই কিট পরে স্বাস্থ্যকর্মী মিমির নমুনা সংগ্রহ করলেন। 

মিমি জানান তিনি এবং তাঁর গোটা টিম কোভিড পরীক্ষা করিয়েছেন। সকলেরই পরীক্ষার ফলাফল সৌভাগ্যবসত নেগেটিভ এসেছে। মিমি আশা করছেন ওনার আমলা, অ্যালোভেরা এবং হলুদের টোটকা কাজে এসেছে। আপাতত মিমি রওনা দিয়েছেন লন্ডনের দিকে নিজের ছবির শ্যুটিং শেষ করার জন্য। প্রসঙ্গত, হাথরস ধর্ষণকাণ্ড নিয়ে উত্তপ্ত গোটা দেশ। সলকল সাধারণ মানুষের মতই চটেছেন মিমি চক্রবর্কী। সম্প্রতি মিমি এবার সরাসরি প্রতিক্রিয়া দিলেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংয়ের মন্তব্যে। হাথরস ধর্ষণকাণ্ড নিয়ে নানা মুণির নানা মত। 

 

 

তবে সুরেন্দ্র সিংয়ের এই বিস্ফোরক মন্তব্যে ধীক্কার জানাচ্ছে একের পর এক মানুষ। নেটদুনিয়ায় তাঁকে নিয়ে চলছে বিভিন্ন প্রতিবাদ। তাঁকে নিয়ে এবার মুখ খুললেন মিমিও। সুরেন্দ্র সিংয়ের কথায়, মেয়েদের ভদ্র ব্যবহার এবং নীতিশিক্ষা দেওয়া প্রয়োজন। মিমি এই মন্তব্যে বেজায় চটে লিখেছেন, "কাদের হাতে রয়েছে আমার দেশ।" অবাক হয়ে ধীক্কার জানানো ছাড়া তাঁর কাছে আর কোনও উপায় নেই। ২০২০ সালে দাঁড়িয়ে ধর্ষণকাণ্ড নিয়ে মহিলাদের সমর্থনে কথা না বলে তাদের ভদ্রতা এবং শিক্ষানীতি দেওয়ার কথা বলায় স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ হয়েছে গোটা দেশ। পাশাপাশি ক্ষোভ উগরে দিয়েছেন মিমিও।