নতুন বছরের প্রথম দিনই রেজিস্ট্রি বিয়ের সুখবরটি দিয়ে ফেলেন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে। শুরু হয়ে গিয়েছে তাঁদের আইবুড়োভাত পর্ব। প্রথম ও দ্বিতীয় পর্ব আইবুড়োভাত সেরে ফেলে তৃতীয় পর্বও কমপ্লিট ওম এবং মিমির। কখনও কারও বাড়িতে আবার কখনও রেস্তোরাঁয় এভাবেই একসঙ্গে বসেই চলছে তাঁদের আইবুড়োভাত। বিয়ের নানা অনুষ্ঠানের মাঝেই চলছে উদ্দাম প্রেম।

এই প্রেমের জেরেই ঘনিষ্ঠতায় মত্ত হলেন দু'জনে। বলিউডের গানে কোমর দুলিয়ে নাচলেন দু'জনে। সেই ভিডিও পোস্ট করেছেন মিমি। এই ভাইরাল নাচের পাশাপাশি তাঁদের আইবুড়োভাতের নানা পোস্টও হয়েছে ভাইরাল। থালায় ভর্তি করে ভাত, পাঁচ রকমের ভাজা সাজিয়ে দেওয়া হয়। পাশে রাখা হয়েছে মাংস, মাছ, চাটনি, দই, মিষ্টি। প্রদীপ জ্বলছে সামনে। কাঁসার থালাতে, মাটিতে বসেই নিলেন আইবুড়োভাত। বহু বছরের সম্পর্ক মিমি দত্ত এবং ওম সাহানির। ২০২১-এর প্রথমদিনেই সেরে ফেললেন শুভ কাজ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

/p>

কাগজে কলমে এখন তাঁরা বৈধভাবে স্বামী স্ত্রী। রেজিস্ট্রি বিয়ে সেরে শেয়ার করছিলেন ছবি। করোনা আবহকে মাথায় রেখেই, ছোটখাটো জলসার আয়োজন করেছিলেন মিস্টার এবং মিসেস সাহানি। ডাবল স্টেকের কেক কেটে রেজিস্ট্রি ম্যারেজের পর্ব সারেন তাঁরা। ছিমছাম সাজগোজেই দেখা গিয়েছে তাঁদের। বেনারসি, সোনার গয়নায় সেজে উঠেছিলেন মিমি। অন্যদিকে নীল রঙের পাঞ্জাবিতে দেখা গিয়েছে ওমকে। দু'জনেই নিজেদের বিয়ের ছবি শেয়ার করে লেখেন, "এ যেন রূপকথার মত। ২০২০-র মত বছরেও আমাদের ভালবাসা সাহস জুগিয়েছে।"