Asianet News BanglaAsianet News Bangla

'মিঠাই'-এর সঙ্গে গদগদ রোম্যান্সে আচকমাই ঢুকে পড়ল হবু বউ, চিনে নিন উচ্ছেবাবুর 'লেডি লাভ'-কে

দিনকয়েক আগে পর্যন্তও উচ্ছেবাবু ওরফে আদৃতয়ের বিয়ের গুঞ্জন ছিল টক অফ দ্য টাউন। কার সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন মিঠাই এর দাদাবাবু, কে হতে চলেছেন হ্যান্ডসামের জীবনসঙ্গী, তা নিয়ে যেন দর্শকদের কৌতুহলে শেষ ছিল না। এবার টেলি অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সোশ্যাল মিডিয়ারতেই মিঠাই-য়ের উচ্ছেবাবুর রিয়েল লাইফ পার্টনারকে দেখা গিয়েছে। 
 

Mithai actor Adrit Roy has been seen with girlfriend Supriya Mondal at Anamika Chakraborty s birthday party BRD
Author
Kolkata, First Published Jul 29, 2021, 11:49 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টিআরপি-র তালিকায় সবাইকে পিছনে ফেলে সেরার শীর্ষে মিঠাই। ফের আরও একবার সেরার সেরা মিঠাই। মিঠাই এর মিষ্টি অভিনয় দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন দর্শকরা। উচ্ছেবাবুর সঙ্গে তার সম্পর্কের কী পরিণতি হবে তা জানতেই মুখিয়ে রয়েছেন দর্শকরা। পর্দায় মিঠাইয়ের সঙ্গে এক মাসের সংসার করলেও বাস্তবে সারাজীবনের মতো সংসার পাততে চলেছেন মিঠাইয়ের উচ্ছেবাবু। সোশ্যাল মিডিয়ায় দিনকয়েক আগে পর্যন্তও উচ্ছেবাবু ওরফে আদৃতয়ের বিয়ের গুঞ্জন ছিল টক অফ দ্য টাউন। কার সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন মিঠাই এর দাদাবাবু, কে হতে চলেছেন হ্যান্ডসামের জীবনসঙ্গী, তা নিয়ে যেন দর্শকদের কৌতুহলে শেষ ছিল না।

আরও পড়ুন-অনাবৃত উরু, লো ডিপ নেকে স্পষ্ট শরীরী ভাঁজ, 'রানিমা'র খোলস ছেড়ে বোল্ড অবতারে 'দিতিপ্রিয়া'

আরও পড়ুন-বক্ষের ভাঁজে নয়, 'নীলমণি'র জাদুতে আগুন, অন্তঃসত্ত্বা-তেই কি ২২-তম ক্যালেন্ডার শুট সারলেন ঐশ্বর্য

আরও পড়ুন-'পর্ন' কান্ডে ১৪ দিনের জেল হেফাজতের পর লক্ষাধিক টাকা জরিমানা রাজ-শিল্পাকে, বিপাকে কুন্দ্রা দম্পতি

 

 

তবে ব্যক্তিগত জীবন নিয়ে একদম মুখ খুলতে পছন্দ করেন না আদৃত।  চাপা স্বভাবের অভিনেতা পর্দায় মিঠাইয়ের সঙ্গে রোম্যান্সের ঠিক আগের মুহূর্তেই যেন আচমকা চলে এল তার হবু বউ। অনেকেই ভাবছেন তাহলে কি তোর্সাই মিঠাইয়ের উচ্ছেবাবুর আসল ভালবাসা। না, আদৃতের প্রেমিকার নাম সুপ্রিয়া মন্ডল। দীর্ঘ ১০ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আদৃত ও সুপ্রিয়া। দুই পরিবারের মধ্যেও ভাল সম্পর্ক রয়েছে। আদৃতের হবু শ্বশুর আবার মুম্বইয়ের নামী আর্ট ডিরেক্টর। এবার আদৃতের হবু বউয়ের খোঁজ মিলল টেলি অভিনেত্রীর সোশ্যাল পোস্টে।

 

 

টেলি অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সোশ্যাল মিডিয়ার মিঠাই-য়ের উচ্ছেবাবুর রিয়েল লাইফ পার্টনারকে দেখা গিয়েছে তাও আবার একসঙ্গে। অনামিকার জন্মদিনের পার্টিতে  আমন্ত্রিত ছিলেন ইন্ডাস্ট্রির কিছু বন্ধু ও সহকর্মীরা। সেখানেই আদৃত হবু বউ সুপ্রিয়াকে নিয়ে হাজির হয়েছিল। তবে শুধু আদৃতের প্রেমিকাই নন, অনামিকার প্রেমিক উদয় প্রতাপ সিং অর্থাৎ মিঠাইয়ের নতুন জামাইবাবুকেও একফ্রেমে দেখা গেছে। ছবিটি পোস্ট করে অনামিকা লেখেন, আমার পরিবার বড় হচ্ছে । সকলকে ধন্যবাদ জন্মদিনটা এতটা স্পেশ্যাল বানানোর জন্য। অনামিকার সৌজন্যেই আদৃতের প্রেমিকার ছবি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যদি এর আগেও আদৃত ও সুপ্রিয়ার একাধিক ছবি ফ্যান ক্লাবের পক্ষ থেকে ভাইরাল হয়েছিল। অফ শোল্ডার ক্রপ টপ, ডেনিম জিন্সে দেখা দিয়েছে সুপ্রিয়াকে। এবং জন্মদিন উদযাপন করতে গিয়ে অনামিক-উদয়ের ফ্রেমবন্দি ছবিও তাদের সম্পর্কে শিলমোহর দিয়েছে।

 

Mithai actor Adrit Roy has been seen with girlfriend Supriya Mondal at Anamika Chakraborty s birthday party BRD

Mithai actor Adrit Roy has been seen with girlfriend Supriya Mondal at Anamika Chakraborty s birthday party BRD

Follow Us:
Download App:
  • android
  • ios