Asianet News BanglaAsianet News Bangla

Mithai : পর্দার 'Romance' বাস্তবে, কার টি-শার্ট পরে পার্টিতে মত্ত মিঠাই, উঠল প্রশ্ন

সম্প্রতি সৌমিতৃষা নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন যেখানে অভিনেত্রীকে পার্টি মুডে দেখা গেছে। তবে পার্টির মধ্যে সবথেকে যেটা নজর কাড়ল সেটা হল সৌমিতৃষার পোশাক। কী এমন পোশাক পরেছিলেন মিঠাই অভিনেত্রী, তা নিয়ে বাড়ছে জল্পনা।

mithai Actress Soumitrisha Kundu shares a photos goes super viral BRD
Author
Kolkata, First Published Nov 9, 2021, 2:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাংলা ধারাবাহিকের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে জায়গা করে নিয়েছে সকলের প্রিয় মিঠাই (Mithai)। টিআরপি-র (TRP) তালিকায় সবাইকে পিছনে ফেলে ফের সেরার শীর্ষে মিঠাই। ফের আরও একবার সেরার সেরা মিঠাই।  সৌমিতৃষার অভিনয়ের কথা নতুন করে বলার আর অপেক্ষা রাখে না। মিঠাই এর মিষ্টি অভিনয় দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন দর্শকরা। বিয়ের পরে উচ্ছেবাবুর সঙ্গে মিঠাইয়েক সম্পর্কের রসায়নে বুদ ভক্তরা। ইতিমধ্যেই সিড ও মিঠাই (Mithai) রানি সকলের প্রিয় জোড়ি হয়ে উঠেছে। এবার এই হট ফেভারিট  কাপলের অন্য আর এক দিক খুঁজে বার করলে নেটিজেনরা।

 

 

সম্প্রতি সৌমিতৃষা নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন যেখানে অভিনেত্রীকে পার্টি মুডে  (Party Mood) দেখা গেছে। তবে পার্টির মধ্যে সবথেকে যেটা নজর কাড়ল সেটা হল সৌমিতৃষার পোশাক। কী এমন পোশাক পরেছিলেন মিঠাই অভিনেত্রী, তা নিয়ে বাড়ছে জল্পনা। আসলে মিঠাইয়ের গায়ে যে পোশাকটি রয়েছে সেটি নাকি সিডের। উচ্ছেবাবুর পোশাক পরেই নাকি পার্টিতে গিয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। কিছুদিন আগেও সৌমিতৃষার (Soumitrisha Kundu) মাথায় আদৃতের  (Adrit Roy) মতো টুপি দেখা গিয়েছিল।

 

mithai Actress Soumitrisha Kundu shares a photos goes super viral BRD

 

এবার মিঠাইয়ের গায়ের নীল রঙের টি-শার্ট দেখেই প্রশ্ন উঠল, এই টি-শার্টটা যেন কার, উত্তরে জবাব এল সিডের। ব্যস মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি। এর পাশাপাশি নেটিজেনরা আরও মনে করছেন অনস্ত্রিনের মতোই অফস্কিনেও দুজনের সম্পর্ক আরও গাঢ় হচ্ছে।

 

 

আরও পড়ুন-Subhashree Ganguly : সোফায় শুয়ে শুভশ্রী, অসুস্থ মায়ের দেখভাল করছে একরত্তি ইউভান

আরও পড়ুন-Malaika Arora : বাথরুম থেকে প্যান্ট ছাড়াই বেরিয়ে এলেন মালাইকা, চরম ট্রোলড নায়িকা

আরও পড়ুন-Aryan Khan : আরিয়ান মাদক মামলায় তলব শাহরুখের ম্যানেজার পূজাকে, জারি হতে পারে সমন

 

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।। মাঝেমধ্যেই একাধিক রিল ভিডিওতে সকলের মন জয় করে নেন অভিনেত্রী। ধারাবাহিকের অন্য এক অভিনেতা সোমের সঙ্গ তার ঘনিষ্ঠ ভিডিও দেখেও একাধিকবার প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কেউ যেন তার রোম্যান্টিক ভিডিও মেনে নিতে পারেননি। অনেকেই তাকে সোমকে ছেড়ে সিডের সঙ্গে ভিডিও বানানোর পরামর্শ দিয়েছেন। তার সঙ্গে নাকি উচ্ছেবাবু ছাড়া আর কাউকে মানায় না। তবে সেটের বাইরে সোমা, তোর্সা মিঠাইয়ের (Mithai) যে অনেকটা গাঢ় বন্ধুত্ব রয়েছে তা তাদের রিল ভিডিওতেই স্পষ্ট। 

 

 

'মিঠাই'  মানেই একরাশ মনে ভাল করা  কাহিনি। সঙ্গে হাসি-মজা-গল্প-আড্ডা-টুইস্ট রয়েছে ধারাবাহিকের পরতে পরতে। এবং 'মিঠাই' ধারাবাহিকের সবচেয়ে মজার যিনি হলেন তিনি হলেন সকলের প্রিয় মিঠাই রানি। টিআরপি-র তালিকায় সবাইকে পিছনে ফেলে সেরার শীর্ষে মিঠাই। ফের আরও একবার সেরার সেরা মিঠাই। তবে এবার মিষ্টি বউ-এর তকমা ছেড়েন নিজের ভোল পাল্টে অন্য অবতারে দর্শকদের সামনে ধরা দিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে মিঠাইয়ের এই হট অবতার।  অন্যদিকে একে অপরের কাছাকাছি আসতে চলেছেন মিঠাই ও উচ্ছেবাবু।  এবং একের পর এক নয়া টুইস্টই টিআরপি-র রেটিংয়ে শীর্ষে জায়গা করে দিচ্ছে মিঠাই-কে।

Follow Us:
Download App:
  • android
  • ios