Asianet News BanglaAsianet News Bangla

সিঁথিতে ভর্তি সিঁদুর, কাকে চোখ মারলেন উচ্ছেবাবুর বউ, 'মিঠাই'-এর চোখের ইশারায় ঘায়েল ভক্তরা

মেগা ধারাবাহিক মিঠাই নিয়ে টানটান উত্তেজনা বাড়ছে দর্শকদের মধ্যে। আর এর মধ্যেই এক অবাক কান্ড ঘটিয়ে বসলেন মিঠাই। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু। পরণে লাল শাড়ি, কপালে চন্দন, হাতে লাল আলতা,গা ভর্তি সোনার গয়না পরে নববধূর লুকে ধরা দিলেন সৌমিতৃষা। 

mithai Actress Soumitrisha Kundu shares a reel Video in bridal outfit video goes super Viral BRD
Author
Kolkata, First Published Oct 1, 2021, 5:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এবার কি কোনও বাধা-বিপত্তি ছাড়াই সু সম্পন্ন হবে উচ্ছেবাবু ও মিঠাই (Mithai) রানির বিয়ে। এই নিয়ে দীর্ঘ জল্পনা। করোর কোনও চক্রান্তই কাজে আসবে না এইবার। শুক্রবার অর্থাৎ আজই সিদ্ধার্থ ও মিঠাইয়ের বিয়ে সুসম্পন্ন হবে। মন থেকেই বিয়ে মেনে নিয়ে শুভদৃষ্টি, মালাবদল সারবেন  এই জনপ্রিয় জুটি। আপতত মেগা ধারাবাহিক নিয়ে টানটান উত্তেজনা বাড়ছে দর্শকদের মধ্যে। আর এর মধ্যেই এক অবাক কান্ড ঘটিয়ে বসলেন মিঠাই।

 

 

আরও পড়ুন-জানুয়ারিতেই বিয়ের পিড়িতে মৌনি, অবশেষে সূরজের গলায় মালা দিয়েই গাটছড়া বাঁধতে চলেছেন 'বঙ্গতনয়া'

আরও পড়ুন-সপ্তাহ পিছু ৩৫ লক্ষ টাকার অফার, 'বিগ বস ১৫'-র ইতিহাসে বিরল, রিয়ার পারিশ্রমিক শুনেই শোরগোল

 

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। পরণে লাল শাড়ি, কপালে চন্দন, হাতে লাল আলতা,গা ভর্তি সোনার গয়না পরে নববধূর লুকে ধরা দিলেন সৌমিতৃষা। কনের সাজে মিঠাইকে দেখে সকলেই যেন আপ্লুত। এবং এই কনের সাজেই মাথা ভর্তি সিঁদুর নিয়ে  ভিডিও শেয়ার করলেন মিঠাই। তবে এ যেমন তেমন ভিডিও নয়, সেখানে একটি টুইস্টও রয়েছে,  যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে লাল টুকটুকে কনে মিঠাই তুমে যো ম্যায়নে দেখা গানে রিল ভিডিও করছেন মিঠাই। এবং তার মাঝেই আবার চোখ মারতে দেখা গেল মিঠাইকে। উচ্ছেবাবুর নতুন বউ-এর চোখের ইশারায় ঘায়েল হয়েছেন সমস্ত ভক্তরা। অন্যদিকে আন্তর্জাতিক কফি দিবসে দাদাইয়ের সঙ্গে কফি কাপ হাতে ছবি পোস্ট করেছে মিঠাই। যেখানেও নতুন বউয়ের সাজে ধরা দিয়েছেন সৌমিতৃষা।

 

 

টিআরপি-র তালিকায় সবাইকে পিছনে ফেলে ফের সেরার শীর্ষে মিঠাই। ফের আরও একবার সেরার সেরা মিঠাই।  সৌমিতৃষার অভিনয়ের কথা নতুন করে বলার আর অপেক্ষা রাখে না। মিঠাই এর মিষ্টি অভিনয় দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন দর্শকরা। বিয়ের পরে উচ্ছেবাবুর সঙ্গে তার সম্পর্কের মোড় কোন দিকে ঘুরবে, তা জানতেই আগ্রহী হয়ে রয়েছেন মিঠাই ভক্তরা।


 

Follow Us:
Download App:
  • android
  • ios