Asianet News BanglaAsianet News Bangla

Mithai Coming Episode:মোদক পরিবার কি তবে ভাঙতে বসেছে, মিঠাই পারবে এই ভাঙন আটকাতে

সোমের সঙ্গে ঠাণ্ডা লড়াই, ভুল বোঝাচ্ছে তোর্সা, তবে কি সত্যি ভেঙে যাবে  মোদক পরিবার!

Mithai Coming episode details on some mithai misunderstanding bjc
Author
Kolkata, First Published Dec 19, 2021, 5:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মধু পরিবার থেকে আলাদা হয়ে গিয়ে এবার নতুন ব্যবসার নীতি তৈরি করতে চাইছে তোর্সা। কিভাবে অতিরিক্ত আয়ের মুখ দেখবে সেই কথা ভেবে এমন সিদ্ধান্ত নিয়েছিল, কিন্তু তা মিঠাইয়ের কান অবধি পৌঁছতে খুব একটা বেশি সময় নেয় নি, কারণ একটাই, ব্যবসা নিয়ে ভীষণ রকম ভাবে সতর্ক মিঠাই। কোথাও কোনো রকম ফাক থাকুক এটা মোটেই চাই না সে। এমনি অবস্থায় মধু পরিবারের বিরুদ্ধে অভিযোগ, সমীর তত্ত্বাবধানে থাকা দোকানে বিক্রি হচ্ছে বাসী মিষ্টি, আরেকটি সমস্যা তৈরি হয় মোদক পরিবারে, দাদাই নেই এমনি অবস্থায় তোর্সা চায়ের সঙ্গে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যেতে। মিঠাই শত চেষ্টা করেও সেই পরিস্থিতি সামাল দিয়ে উঠতে পারে না। এমনকি পরিবারের সঙ্গে সঙ্গে ব্যবসায় বড় ভাঙ্গন আটকানো কি তার পক্ষে সম্ভব হবে, বর্তমানে এই টুইসডে জড়িয়ে রয়েছে মিঠাই ধারাবাহিক।

সোমের কাছে বর্তমানে দুটি দোকান। মোদক পরিবারের থেকে আলাদা নীতিতেই কী এবার তোর্সা ও সোম মিষ্টি বিক্রি করছে! নানান প্রশ্নের ভীড়ে কোথাও গিয়ে যেন এবার বিপদের মুখে মোদক পরিবার। কীভাবে এই ঝড় থেকে বাঁচাবে মিঠাই! সদ্য পরিবারে ফিরেছে আনন্দ। সদ্য সেখানে হাঁসি মুখে ফ্রেমবন্দি হয়েছে মিঠাই এরই মাঝে নতুন ঝড়। 

 

 

মৌনতা ভেঙে সিদ্ধার্থের সঙ্গে রেস্টুরেন্টে হানা দিল মিঠাই (Mithai)। তারপর দক্ষযজ্ঞ, বন্দুক, গুলি আর ভয়ানক পরিস্থিতিতে মিঠাই নিপা। যে কোনও একজনের ঘটতে পারত বিপদ। কিন্তু তা বোঝার ক্ষমতাই নেই নিপার। সে আবেগের বসে মন খারাপ করেই রেখেছে। অন্যদিকে মিঠাইও সিদ্ধার্থর মাঝে থাকা দুরত্ব ক্রমেই বাড়ছে। ফেরানো যাচ্ছে না মিঠাইয়ের মুখের হাসি। এমন অবস্থায় পরিস্থিতি স্বাভাবিক করতে দাদুর পরিকল্পনা পিকনিক।কিন্তু সেখান থেকে ফিরতই বড় বিপদের মুখে পড়তে হয় মিঠাই ও তার পরিবারকে। 

আরও পড়ুন- Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)।

 

Follow Us:
Download App:
  • android
  • ios